Breaking News

মেজাজ হারিয়ে সতীর্থের সঙ্গে ঝামেলায় জড়ালেন আর্জেন্টাইন অধিনায়ক ‘মেসি’

পিএসজির অনুশীলনে এক সতীর্থের সঙ্গে ঝামেলায় জড়ালেন লিওনেল মেসি। অনুশীলনের সময় পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনহার সঙ্গে বাদানুবাদ হয় আর্জেন্টিনার অধিনায়কের। এই ঘটনায় প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) অনুশীলনে শোরগোল শুরু হয়।

ফ্রান্সের ফুটবল লিগে পরের ম্যাচে পিএসজির প্রতিপক্ষ অলিম্পিক ডি মার্সেই। সেই ম্যাচের আগে নিজেদের মধ্যে অনুশীলনে নেমেছিলেন মেসিরা। ফ্রান্সের সাংবাদমাধ্যমের দাবি, অনুশীলন ম্যাচ হলেও খেলা হচ্ছিল বেশ চড়া মেজাজে।

প্রতিযোগিতামূলক ম্যাচের মনোভাব নিয়েই খেলছিলেন কিলিয়ন এমবাপেরা। মেসির বিপক্ষ দলে ছিলেন ভিতিনহা। ম্যাচে কয়েক বার মেসিকে তিনি কড়া ট্যাকল করেন। একাধিক বার মাটিতে পড়ে যান মেসি।

আর্জেন্টিনার অধিনায়ক তরুণ সতীর্থকে সতর্ক করেন। কিন্তু গুরুত্ব দেননি পর্তুগালের মিডফিল্ডার। অনুশীলন ম্যাচে বার বার কড়া ট্যাকলে বিরক্ত হন মেসি। এক সময় ২৩ বছরের সতীর্থের কাছে বার বার কড়া ট্যাকল করার কারণ জানতে চান।

তা নিয়ে দু’জনের মধ্যে শুরু হয় বাদানুবাদ। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলেও জল অবশ্য বেশি দূর গড়াতে দেননি পিএসজির অন্য ফুটবলাররা। দু’জনকে সরিয়ে নিয়ে যান তারা। মেসি ও ভিতিনহাকে শান্ত করেন।

ফ্রান্সের একাধিক সংবাদপত্রে অনুশীলনে মেসির মেজাজ হারানোর খবর ছাপা হয়েছে। কারণ, ক্লাব কর্তৃপক্ষই সমাজমাধ্যমে মেসির সঙ্গে ভিতিনহার ঝামেলার কথা জানিয়েছে।অবশ্য পিএসজির দাবি,

অনুশীলনেও কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে চান না ফুটবলাররা। বিষয় যাই হোক, মেসির মতো দলের গুরুত্বপূর্ণ ফুটবলারকে অনুশীলনে বার বার কড়া ট্যাকল করায় অসন্তোষ প্রকাশ করেছেন ফুটবলপ্রেমীদের একাংশও।

মার্সেইয়ের বিরুদ্ধে ম্যাচকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন পিএসজি কর্তৃপক্ষ। কারণ পিএসজি ২৪টি ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে থাকলেও খুব পিছিয়ে নেই মার্সেই।

পাঁচ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। নিকটতম প্রতিপক্ষের সঙ্গে ব্যবধান বাড়াতে মরিয়া মেসি ও এমবাপেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *