Breaking News

মিরাজের প্রথম বলে বাবরকে ফিরিয়ে খেলায় ফিরলো বাংলাদেশ: সর্বশেষ স্কোর

ক্রাইস্টচার্চে বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে দারুণ ব্যাটিং শুরু করে পাকিস্তান। ওপেনিং জুটিতে ছাড়ায় ৫০ রান। মেহেদি মিরাজ ওই জুটি ভেঙেছেন।

পাকিস্তান ৮ ওভারে ১ উইকেট হারিয়ে ৫৩ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা মোহাম্মদ রিজওয়ান ১৮ বলে ২৮ রান করেছেন। তার সঙ্গী শান মাসুদ। অধিনায়ক বাবর ২৫ বলে চারটি চারে ২২ করে ফিরেছেন।

এই প্রতিবেদন লেখার আগে পর্যন্ত সংক্ষিপ্ত স্কোর: পাকিস্তান:  ৭৬/১ (১০.২ ওভার)
ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে একাদশে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। দলকে নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান।

এর আগে প্রথম ম্যাচে পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে টস করতে নামলেন বাংলাদেশ অধিনায়ক নুরুল হাসান সোহান। শুরুতেই কয়েন নিক্ষেপে

জয় লাভ করলেন সোহান এবং টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন, ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালেন পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে।

ভ্রমণক্লান্তি দুর করে পাকিস্তানের বিপক্ষে সাকিব খেলতে পারবেন কি না তা নিয়ে ছিল সংশয়। শেষ পর্যন্ত সাকিব খেলছেনই না। ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয়া হলো নুরুল হাসান সোহানকেই।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট এই ম্যাচেও মেক শিফট ওপেনার সাব্বির রহমান ও মেহেদি মিরাজে আস্থা রেখেছে। পেস আক্রমণে আছেন মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ একাদশ: মেহেদি মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, ইয়াসির রাব্বি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, হায়দার আলী, ইফতিখার আহমেদ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হ্যারিস রউফ, শাহনেওয়াজ দাহানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *