Breaking News

ব্র্যাথওয়েটকে ৯৪ রানে ফিরিয়ে কিছুটা স্বস্তি, খালেদের প্রথম উইকেট: সর্বশেষ স্কোর

ব্র্যাথওয়েটকে ফিরিয়ে কিছুটা স্বস্তি এনে দিলেন খালেদ। দিনের ২য় উইকেট খালেদের প্রথম উইকেট। ৩ উইকেটে ১৫৯ রান নিয়ে মধ্যাহ্নভোজের পর খেলা শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। এরপর দারুণ বোলিং করলেও উইকেটের দেখা পাচ্ছিলেন না টাইগার বোলাররা।

সেই সময় সাইড লাইনের বাইরে থেকে খালেদ আহমেদকে বলের সিম দেখিয়ে পরামর্শ দিতে দেখা যায় পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডকে।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ- ১০৩/১০ (৩২.৫ ওভার) (তামিম ২৯, লিটন ১২, সাকিব ৫০, এবাদত ৩; সেলেস ৩/৩৩, জোসেফ ৩/৩৩, রোচ ২/২১)

ওয়েস্ট ইন্ডিজ- ২০৮/৪ (৯৩ ওভার) (ব্র্যাথওয়েট ৯৪, ব্ল্যাকউড ২৭* ক্যাম্পবেল ২৪, বোনার ৩৩; মুস্তাফিজ ১/৩০, এবাদত ১/৩৮, সাকিব ১/৪৮, খালেদ ১/৫০)

এর খানিক বাদেই বোলিংয়ে এসে উইকেটে খুঁটি গেড়ে বসা ব্র্যাথওয়েটকে আউট করেন এই পেসার। ৯৪ রান করে খালেদের বলে এলবিডব্লিউ হয়ে ফিরেছেন ক্যারিবীয় অধিনায়ক।

২ উইকেটে ৯৫ রান নিয়ে অ্যান্টিগা টেস্টের দ্বিতীয় দিন শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। দিনের শুরু থেকেই দারুণ বোলিং করেছেন টাইগার পেসাররা।

উইকেটের দেখা মিলতে পারতো দিনের পঞ্চম ওভারেই। এবাদত হোসেনের করা শেষ বলটি এনক্রুমাহ বোনারের ব্যাট ছুঁয়ে জমা পড়েছিল উইকেটরক্ষক নুরুল হাসান সোহানের হাতে।

যদিও বাংলাদেশের ফিল্ডাররা আবেদনই করেননি। ফলে উইকেট বঞ্চিত হতে হয় টাইগারদের। কিছুক্ষণ পরই লিড পেয়ে যায় ক্যারিবীয়রা। ব্যক্তিগত ২২ রানে আরও একবার জীবন পান বোনার।

খালেদ আহমেদের করা ওভারের চতুর্থ বলটি বোনারের ব্যাটে লেগে চলে যায় উইকেটকিপার ও স্লিপের ফাঁক গলে। বল চলে যাওয়ার পর দুজনই একে অপরের দিকে চেয়েছিলেন।

এর কিছুক্ষণ পর ১৭৪ বলে নিজের হাফ সেঞ্চুরি তুলে নেন ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। পানি পানের বিরতির পর ৩৩ রান করা বোনারকে বোল্ড করে বাংলাদেশকে উইকেটের স্বাদ দেন সাকিব আল হাসান।

মধ্যাহ্নভোজের বিরতির আগে অবশ্য বাংলাদেশের বোলারদের আর কোনো সুযোগ দেননি ব্র্যাথওয়েট ও জার্মেইন ব্ল্যাকউড। দুজনই বলের যোগ্যতা বুঝে উইকেটের চারপাশে খেলেছেন।

ক্যারিবীয়রা ৩ উইকেটে ১৫৯ রান নিয়ে মধ্যাহ্নভোজের বিরতিতে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *