Breaking News

ভারতের দ্বিতীয় সারির দলের সাথে ৯৯ রানেই অলআউট দ.আফ্রিকা

আজ সিরিজ নির্ধারণী ম্যাচে ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারল না প্রথম ম্যাচে দাপুটে জয় পাওয়া দক্ষিণ আফ্রিকা। শুধু তাই নয়, কুলদ্বীপ যাদব,

ওয়াশিংটন সুন্দর ও শাহবাজ নাদিমদের ঘূর্ণিতে ভারতের বিপক্ষে ওয়ানডেতে নিজেদের সর্বনিম্ন রানের রেকর্ড গড়ল ডেভিড মিলারের দল।

দিল্লীর অরুণ জৈতলি স্টেডিয়ামে মঙ্গলবার ৯৯ রানে অলআউট হয়েছে দক্ষিণ আফ্রিকা। ৪ ওভারে ৪ উইকেট নিয়ে ডেভিড মিলারের দলকে ধসিয়ে দেওয়ার মূল কারিগর কুলদ্বীপ যাদব।

সিরিজের শেষ ম্যাচে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। ইনিংসের তৃতীয় ওভারে প্রথম সাফল্য এনে দেন দীর্ঘদিন পর দলে ফেরা ওয়াশিংটন সুন্দর। ৬ রান করা ডি কককে তিনি ফিরিয়েছেন আভেশ খানের ক্যাচ বানিয়ে।

১৫ রানে জানেমন মালানকে ফেরান মোহাম্মদ সিরাজ। রিজা হেন্ডরিকস, মার্করামরা ফিরেছেন এক অঙ্কের স্কোরে। ওয়ানডে অধিনায়কত্বের অভিষেকটা রাঙাতে পারেননি ডেভিড মিলারও।

৮ বলে ৭ রান করে আউট হয়েছেন সুন্দরের বলে বোল্ড হয়ে। উইকেটের একপ্রান্ত আগলে লড়াই করার চেষ্টা করেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছেন হেনরিক ক্লাসেন।

৩৪ রান করে তিনি বোল্ড হয়েছেন শাহবাজের বলে। মার্কো জেনসেনকে আভেশ খানের ক্যাচ বানিয়ে দক্ষিণ আফ্রিকার ইনিংসের ইতি টানেন কুলদ্বীপ যাদব।

কুলদ্বীপের ৪ উইকেট বাদে বাকি ৬ উইকেটের দুটি করে নিয়েছেন শাহবাজ, সুন্দর ও সিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *