Breaking News

ভক্তদের দারুন সুখবর দিলেন আর্জেন্টাইন সুপারস্টার ‘মেসি’

কিছুদিন আগে এক ইন্টারভিউয়ে লিওনেল মেসি বলেছিলেন, কাতার বিশ্বকাপের পরই বুটজোড়া তুলে রাখতে পারেন তিনি। তবে এবার ভক্তদের সুখবর দিলেন তিনি। আর্জেন্টাইন সুপারস্টার জানিয়েছেন,

ফিট থাকলে বিশ্বকাপের পরও খেলা চালিয়ে যেতে পারেন তিনি। ডিরেক্ট টিভিকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘৩৫ বছর বয়সে এই বিশ্বকাপে অংশ নিতে পেরে আমি সৌভাগ্যবান। আমাকে বাস্তববাদী হতে হবে।

গত বছরের তুলনায় শারীরিক ও মানসিকভাবে আমি খুব ভালো বোধ করছি। আমার ভবিষ্যত নির্ভর করছে শারীরিক ও মানসিক ফিটনেসের ওপর। এই বিশ্বকাপের পর দেখবো আমার ক্যারিয়ার কোথায় গিয়ে দাঁড়ায়।

ফিফা বিশ্বকাপের ইতিহাসে এই প্রথম মিড-সিজনে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। এতে ক্লাব পর্যায়ে খেলোয়াড়দের খেলতে হচ্ছে সতর্কতার সঙ্গে। এরপরও অনেকেই ইনজুরিতে পড়েছেন।

চোটের কারণে আর্জেন্টিনার পাওলো দিবালা এবং অ্যাঙ্গেল ডি মারিয়ার অংশগ্রহণ অনিশ্চিত। যদিও শোনা যাচ্ছে, টুর্নামেন্ট শুরুর আগেই তারা সুস্থ হয়ে উঠতে পারেন। খেলোয়াড়দের ক্রমাগত চোটে পড়ার বিষয়টি ভাবিয়ে তুলেছে মেসিকে।

তিনি বলেন, ‘ভিন্ন সময়ে বিশ্বকাপ খেলা হবে। ছোটখাটো একটা ইনজুরি আপনাকে ছিটকে দিতে পারে। পাওলো দিবালা এবং ডি মারিয়ার সঙ্গে যা ঘটলো তা উদ্বেগের বিষয়।

টুর্নামেন্টে আর্জেন্টিনাকে অন্যতম ফেভারিট ভাবা হলেও মেসি তালিকায় রেখেছেন ব্রাজিল, জার্মানি, ফ্রান্স, স্পেন ও ইংল্যান্ডকেও। পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল ও বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের কথা বিশেষভাবে উল্লেখ করেছেন তিনি।

মেসি বলেন, ‘বিশ্বকাপ জেতার দৌড়ে আছে জার্মানি, ব্রাজিল, ফ্রান্স, ইংল্যান্ড ও স্পেন। যদি দুটি দল বেছে নিতে বলা হয় আমি ব্রাজিল ও ফ্রান্সের কথা বলবো। তারাই এ বিশ্বকাপে সবচেয়ে ফেভারিট।

আমাদের মতো অনেকেই ট্রফি চায়। অনেক শক্তিশালী দল আছে। দল হিসেবে আমরা এখন ভালো পর্যায়ে। দেশের ফুটবল সমর্থকরা উৎকণ্ঠা নিয়ে অপেক্ষা করছে। তারা বিশ্বাস করে আমরা বিশ্বকাপ নিয়ে বাড়ি ফিরতে পারবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *