Breaking News

‘ব্যালন ডি’অর’ জিতে পূরণ হলো বেনজেমার তিন স্বপ্ন!

গত মৌসুমে দুর্দান্ত ফুটবল খেলেছেন করিম বেনজেমা। চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগায় ৪৪ গোল করেছেন। দলকে দুই শিরোপাই জিতিয়েছেন। পুরস্কার হিসেবে বেনজেমার হাতে উঠেছে ইউরোপিয়ান ফুটবলের সেরার পুরস্কার ব্যালন ডি’অর।

প্রথমবার ব্যালন ডি’র জিতে ফ্রান্সম্যান বেনজেমা ফুটবলে যে তিন স্বপ্ন নিয়ে এসেছিলেন, শৈশবে যে স্বপ্ন দেখেছিলেন তা পূরণ হয়েছে। কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ জিতলে সেটা হবে বেনজির বাড়তি পাওনা।

আরএমটিভি’কে বেনজেমা বলেছেন, ‘এটা আমার সেরা মৌসুম। কারণ শেষ পর্যন্ত ব্যালন ডি’অর জিতেছি। সেই শৈশব থেকে এই পুরস্কার জেতার স্বপ্ন দেখতাম।

আমার জীবনে যে তিন স্বপ্ন ছিল তা পূরণ হয়েছে। তিন স্বপ্নের ব্যাখ্যা দিয়ে বেনজেমা জানান, তার প্রথম স্বপ্ন ছিল একটা বাড়ি কেনা। যে বাড়িতে তার মা থাকবেন। দ্বিতীয় স্বপ্ন ছিল রিয়াল মাদ্রিদে খেলা।

কারণ বিশ্বের সবচেয়ে বড় ক্লাব রিয়াল মাদিদ্র। ওই স্বপ্নও পূরণ হয়েছে বহু আগে। আর তৃতীয় স্বপ্ন ছিল ব্যালন ডি’অর। ক্যারিয়ারের গোধূলি লগ্নে ওই স্বপ্নও ছুঁয়ে দেখলেন রিয়াল স্ট্রাইকার।

বেনজেমা রিয়াল মাদ্রিদের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা হয়ে গেছেন। লস ব্লাঙ্কোস কিংবদন্তি তিনি। লা লিগা জিতেছেন। পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অংশ এই দীর্ঘদেহি স্ট্রাইকার।

তবু বেনজি মনে করেন, তিনি জিনেদিন জিদান কিংবা রোনালদোকে ছাড়িয়ে যাওয়া কেউ নন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *