Breaking News

মেসির সাক্ষাৎকার নিতে গিয়ে আবেগে কেঁদেই ফেললেন এই সাংবাদিক

ভক্তদের কাঝে তার দেখা পাওয়া মানে আসমানের চাঁদ হাতে পাওয়া। একই কথা প্রযোজ্য সাংবাদিকদের বেলাতেও। লিওনেল মেসির সাক্ষাতকার নেওয়া কি চাট্টিখানি ব্যাপার?

আর্জেন্টিনার ডিরেক্ট টিভি স্পোর্টসের সাংবাদিক পাবলো গিয়ারাল্টের বহুদিনের স্বপ্ন ছিল, একদিন আর্জেন্টাইন কিংবদন্তির সাক্ষাতকার নেবেন। সেই স্বপ্ন যখন বাস্তব হলো,

আবেগ ধরে রাখতে পারলেন না সেই সাংবাদিক! পাবলো নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে মেসির সঙ্গে তার এই মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন।

যা ভাইরাল হয়ে গেছে। কাঁদতে কাঁদতে পাবলো মেসিকে বলেছেন, ‘সারা জীবন ধরে স্বপ্ন দেখেছি। কখনো ভাবিনি আপনার সঙ্গে আমার গল্প, ভালোবাসা ভাগ করে নেওয়ার এতটা সৌভাগ্য আমার হবে।

আপনাকে হৃদয় থেকে কৃতজ্ঞতা জানাই। দীর্ঘ ফুটবল ক্যারিয়ারে বহু সাক্ষাতকার দিয়েছেন মেসি। এখনও নিয়মিত মিডিয়ার মুখোমুখি হতে হয়। কিন্তু সাংবাদিক গিয়ারাল্ট যখন তার সামনে কান্নায় ভেঙে পড়েন;

বেশ অপ্রস্তুত হয়ে যান আর্জেন্টাইন মহাতারকা। পরেক্ষণেই নিজেকে সামলে নিয়ে বলেন, ”অসংখ্য ধন্যবাদ। আপনার মতো কারও সঙ্গে সাক্ষাৎ করতে পেরে আমি রোমাঞ্চিত।

আর্জেন্টিনা ও সারা বিশ্বে অসংখ্য মানুষ আছে, যারা সব সময় আমার পাশে থাকে, আমার প্রশংসা করে-সেটা একজন ফুটবলার হিসেবে ও একজন মানুষ হিসেবে। এত ভালোবাসা পেয়ে আমি সত্যিই কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *