Breaking News

বিশ্বকাপ লড়ায়ে মাঠে নামছে ভারত-পাকিস্তান: এক নজরে সম্ভাব্য একাদশ

শনিবার থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব। স্বাগতিক অস্ট্রেলিয়াকে রীতিমতো উড়িয়ে দিয়েছে নিউজিল্যান্ড, অপর ম্যাচে আফগানদের বিপক্ষে জয় পেয়েছে ইংল্যান্ড।

সুপার টুয়েলভে আজ রয়েছে হাইভোল্টেজ ম্যাচ, ভারতের মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। বাংলাদেশ সময় দুপুর ২টায় অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) ম্যাচটি শুরু হবে।

যদিও এই ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সংযুক্ত আরব আমিরাতে গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল এই দুই দল।

সে ম্যাচে ভারতকে ১০ উইকেটে উড়িয়ে দিয়েছিল বাবর আজমরা। সর্বশেষ এশিয়া কাপে ভারত-পাকিস্তানের দেখা হয় দুইবার। প্রথমটিতে ভারত জিতলেও, দ্বিতীয়টিতে হেরে যায় তারা।

ইনজুরির কারণে এশিয়া কাপে খেলা হয়নি পাকিস্তানের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদির। আজকের ম্যাচে দেখা যাবে তাঁকে।

ভাএরের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ডে, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হার্শাল প্যাটেল/মোহাম্মদ সামি, রবিচন্দ্রন অশ্বিন/যুযবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার ও অর্শ্বদীপ সিং,

পাকিস্তানের সম্ভাব্য একাদশ : মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), শান মাসুদ, হায়দার আলী, ইফতিখার আহমেদ, আসিফ আলী, মোহাম্মদ নেওয়াজ, শাদাব খান, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *