Breaking News

বিশ্বকাপ বাছাই পর্বে সিকান্দার রাজার সেঞ্চুরিতে দাপুটে জয় জিম্বাবুয়ের

সিকান্দার রাজার অনবদ্য সেঞ্চুরিতে নেদারল্যান্ডসের বিপক্ষে জিম্বাবুয়ের দাপুটে জয়। রাজা ৫৪ বলে ৬টি চার আর ৮টি ছক্কার সাহায্যে ১০২ রানের অনবদ্য ইনিংস খেলেন। বিশ্বকাপ বাছাই পর্বে এদিন নিজেদের টানা দ্বিতীয় জয় পেল জিম্বাবুয়ে।

এর আগে প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে ২৯১ রানের টার্গেট তাড়ায় ৩৫ বল হাতে রেখেই ৮ উইকেটের জয় পায় জিম্বাবুয়ে। সেই ম্যাচে জোড়া সেঞ্চুরি করেন অধিনায়ক ক্রেগ আরভিন (১২১*) ও সাবেক অধিনায়ক শেন উইলিয়ামস।

মঙ্গলবার নেদারল্যান্ডসের বিপক্ষেও দুর্দান্ত ব্যাটিং করেছেন অধিনায়ক ক্রেগ আরভিন ও সাবেক অধিনায়ক শেন উইলিয়ামস। এদিন আরভিন দলের জয়ে ৪৮ বলে ৫০ রান করে অবদান রাখেন। ৫৮ বলে ৯১ রানের দুর্দান্ত ইনিংস

খেলেন শেন উইলিয়ামস। এদিন হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ৩১৫ রান করে নেদারল্যান্ডস। দলের হয়ে ১১১ বলে ৯টি বাউন্ডারির সাহায্যে ৮৮ রান করেন ওপেনার বিক্রমজিৎ সিং।

৭২ বলে ৮টি চারের সাহায্যে ৮৩ রান করেন অধিনায়ক স্কোট এডোয়ার্ডস। ৬৭ বলে ১০টি বাউন্ডারির সাহায্যে ৫৯ রান করেন ম্যাক্স ও ডাউড। ৩১ বলে ২টি চার আর এক ছক্কার সাহায্যে ৩৪ রানের অনবদ্য ইনিংস খেলেন সাকিব জুলফিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *