Breaking News

জিম্বাবুয়ে সফর থেকেও ছিটকে গেলেন ইয়াসির-সাইফউদ্দিন

জিম্বাবুয়ে সফর থেকেও ছিটকে গেলেন ইয়াসির-সাইফউদ্দিন যাওয়া হচ্ছে না দলের সাথে। চোট পিছু ছাড়ছে জাতীয় দলের মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলী রাব্বির।

চোটের কারণে সদ্য সমাপ্ত উইন্ডিজ সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এবার একই কারণে ছিটকে গেলেন জিম্বাবুয়ে সফর থেকে। এর আগে দীর্ঘ দিন ধরেই ইনজুরির কারনে দলের বাইরে আছেন সাইফউদ্দিন।

চলতি মাসের ২৭ তারিখে টাইগারদের জিম্বাবুয়ে সফর শুরু হওয়ার কথা আছে। গত ১০ জুন ওয়েস্ট ইন্ডিজের অ্যান্টিগায় প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলার সময় পিঠে চোট পান ইয়াসির।

এমআরআই করার পর কোনো ম্যাচ না খেলেই তার সফর শেষ হয়ে যায়। বিসিবির চিকিৎসক সূত্রে জানা গেছে, তারা এখন অপেক্ষায় আছেন ইয়াসির কবে রিহ্যাব শুরু করবেন।

এদিকে ইয়াসির আলীকে এশিয়া কাপে পাওয়ার আশা করছেন জাতীয় দলের নির্বাচকেরা। উল্লেখ্য, ২৭ আগস্ট থেকে এবারের এশিয়া কাপ শুরু হওয়ার কথা আছে।

এছাড়া পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও পিঠের চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি। যে কারণে তারও জিম্বাবুয়ে সফরে যাওয়া হচ্ছে না। কিছুটা ঠিক থাকেলও পুরোপুরি  ঠিক না হওয়া পর্যন্ত কোন ভাবেই ঝুঁকি নিতে চাচ্ছে না টিম -ম্যানেজমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *