Breaking News

বিশ্বকাপের দল ঘোষণার আগে শুভ সংবাদ পেলো পাকিস্তান !

বিশ্বকাপের দল ঘোষণার আগে শুভ সংবাদ পেলো পাকিস্তান। ইনজুরির কারণে এশিয়া কাপ খেলা হয়নি পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদির। তার অনুপস্থিতি দলকে যে ভুগিয়েছে, তা স্পষ্টতই বোঝা গিয়েছিল; কিন্তু সামনে তো আরো বড় টুর্নামেন্ট, বিশ্বকাপ।

এই বিশ্বকাপে কী খেলতে পারবেন আফ্রিদি? এমন প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছিল পাকিস্তানি ক্রিকেট ভক্তদের মনে, তখনই সু-সংবাদ দিলেন আফ্রিদি নিজে। জানালেন, বিশ্বকাপের জন্য প্রস্তুত তিনি।

টুইটারে নিজের জিম করার ভিডিও পোস্ট করে আফ্রিদি লিখেছেন, ‘অলমোস্ট দেয়ার, ইনশাআল্লাহ। চোট সারিয়ে প্রায় সুস্থ হয়ে উঠেছেন পাকিস্তানের এই পেসার। সব ঠিক থাকলে তিনিই অস্ট্রেলিয়ার মাটিতে পাকিস্তানের বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন।

প্রসঙ্গত, শ্রীলঙ্কা সফরে গল টেস্টে ফিল্ডিং করার সময় হাঁটুর লিগামেন্টে চোট পান শাহিন। চোট সেরে না ওঠায় এশিয়া কাপে খেলতে পারেননি তিনি। তবুও, এশিয়া কাপে খেলতে পারবেন ধরে নিয়ে শাহিন শাহকে রাখা হয়েছিলৈ পাকিস্তান দলে

কিন্তু একটি ম্যাচও খেলতে পারেননি তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে সুস্থ অবস্থায় পেতে এশিয়া কাপের মধ্যেই চিকিৎসার জন্য লন্ডন পাঠায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

টুইটারে পোস্ট করা শাহিনের এই ভিডিও ঘিরেই আশার আলো দেখছেন পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা। টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহিনের খেলার ব্যাপারে পিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোনও নিশ্চয়তা দেওয়া হয়নি।

পাক বোর্ডের প্রধান নির্বাহী ফয়সাল হাসনাইন বলেছেন, ‘শাহিনের চোটের পরিস্থিতি নিয়ে পিসিবির মেডিক্যাল টিম প্রতিদিন রিপোর্ট পাচ্ছে।

তার হাঁটুর অনেক উন্নতি হয়েছে। আমরা আশা করছি, আগামী ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে শাহিন খেলতে পারবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *