Breaking News

বাংলাদেশের কাছে উইন্ডিজের হোয়াইটওয়াশ হওয়া নিয়ে ভারতীয় তারকা চাহালের মন্তব্য

বাংলাদেশের কাছে উইন্ডিজের হোয়াইটওয়াশ হওয়া নিয়ে ভারতীয় তারকা চাহালের মন্তব্য বাংলাদেশ স্পিন ভালো খেলে তায় তারা ভালো করেছে। সবশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্টে হোয়াইটওয়াশ হওয়া বাংলাদেশ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে হারে।

তবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করে তামিম ইকবালের নেতৃত্বাধীন দল। ওয়েস্ট ইন্ডিজকে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে টাইগারদের হোয়াইটওয়াশ করা প্রসঙ্গে ভারতীয় তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল বলেন, বাংলাদেশের বিপক্ষে কন্ডিশন পুরোপুরি ভিন্ন ছিল।

গায়ানার উইকেটে স্পিন ধরত। এমন উইকেটে খেলতে ওয়েস্ট ইন্ডিজ স্বাচ্ছন্দ্য বোধ করে না। আর বাংলাদেশ এ ধরনের উইকেটে খেলে অভ্যস্ত।

বাংলাদেশের বিপক্ষে গায়ানায় অনুষ্ঠিত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে আগে ব্যাট করে চ্যালেঞ্জিং স্কোর গড়েতে পারেনি ক্যারিবীয়রা। প্রথম ম্যাচে ৯ উইকেট হারিয়ে ১৪৯ রান করা দলটি দ্বিতীয় ম্যাচে ৩৫ ওভারে ১০৮ রানেই অলআউট হয়।

আর শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়াতে নেমে ১৭৮ রানে অলআউট হয় উইন্ডিজ। বাংলাদেশের বিপক্ষে গায়ানায় তিন ম্যাচের কোনো খেলায় দুইশ রানও করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ।

অথচ ভারতের বিপক্ষে ত্রিনিদাদে ৩০৯ রানের বিশাল টার্গেট তাড়ায় জয়ের দুয়ারে চলে যাওয়া উইন্ডিজ, শেষ ওভারে ১৫ রান আদায় করে নিতে না পারায় হেরে যায় মাত্র ৩ রানে।

রুদ্ধশ্বাস সেই জয় নিয়ে ভারতীয় তারকা লেগ স্পিনার চাহাল বলেন, আরও দুটি উইকেট নিতে পারলে ওরা চাপে পড়ে যেত। তবে আমার বিশ্বাস ছিল, মোহাম্মদ সিরাজ শেষ ওভারে ১৫ রান আটকাতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *