Breaking News

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে দক্ষিণ আফ্রিকার দলে জায়গা করে নিলেন ‘মাগালা’

দক্ষিণ আফ্রিকা জাতীয় দল থেকে গত বছর ফিটনেস পরীক্ষায় পাস করতে না পেরে বাদ পড়েছিলেন মাগালা। সম্প্রতি ঘরোয়া লিগেও ফিটনেস জনিত কারণে তিনি বাদ পড়েছিলেন।

দীর্ঘদেহি ৩২ বছর বয়সী ওই পেসারকে নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। ফিটনেস নিয়ে কাজ করেছেন মাগালা। পরীক্ষায় পাস করেই তাকে ১৬ জনের দলে ঢুকতে হয়েছে।

প্রোটিয়া বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘মাগালা ফিটনেস নিয়ে যেভাবে কাজ করেছে এবং দলে ঢুকতে যে চেষ্টা করেছে তাতে আমরা তাকে দলে নিতে পেরে খুশি। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ।

সুপার লিগের পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে নেই প্রোটিয়ারা। ইংলিশদের বিপক্ষে সিরিজে ভালো করার বিকল্প নেই তাদের।এর মধ্যে দায়িত্বে এসেছে নতুন কোচিং স্টাফ। দেশটির বোর্ড নির্বাচক মনে করছে,

ধারাবাহিক ভালো খেলে ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে জায়গা পাবে দক্ষিণ আফ্রিকা, ‘দলের গভীরতা ও অভিজ্ঞতায় কোচিং প্যানেল খুশি। এই দলটি আমাদের বিশ্বকাপের জায়গা নিশ্চিতের পথে নিয়ে যাবে বলে আশাবাদী।

দক্ষিণ আফ্রিকার দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, মার্কো জানসেন, হেনরিক ক্লাসেন, সিসান্দা মাগালা, কেশব মহারাজ, জানেমান মালান, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, এনরিক নরকিয়া, ওয়েন পার্নেল, কাগিসু রাবাদা, তাবরেজ শামসি, রেসি ভ্যান ডার ডুসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *