Breaking News

পদ্মা সেতুর সাফল্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমের

স্বপ্ন হলো সত্যি পদ্মা সেতুর সাফল্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সাকিব-তামিমের। খুলে গেলো নতুন দিগন্তের দুয়ার। স্বপ্ন জয় করে উদ্বোধন হলো দেশের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতু।

আজ (শনিবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে নতুন দিনে পা রেখেছে বাংলাদেশ। বাংলাদেশও যে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো বড় প্রকল্প করতে পারে, সেটাই দেখিয়ে দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা।

এই সেতু দেশের অর্থনৈতিক ব্যবসা-বাণিজ্য, সামাজিক, সাংস্কৃতিক, চিকিৎসা, পর্যটন ও খেলাধুলাসহ সব বিষয়ে আনবে বৈপ্লবিক পরিবর্তন। দক্ষিণ ও পশ্চিম অঞ্চলের ২১ জেলার মেলবন্ধ হবে পুরো দেশের সঙ্গে।

এমন এক স্বপ্নের সেতুকে বাস্তব রূপ দেওয়ায় জাতীয় ক্রিকেট দলের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান এবং ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বর্তমানে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে অবস্থান করছেন তারা। সেখান থেকেই এক ভিডিও বার্তায় পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন সাকিব-তামিম। এর আগে কেক কেটে সেতুর উদ্বোধন উদযাপনে শরিক হয় পুরো টাইগার শিবির।

সাকিব ভিডিওবার্তায় বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ আমার কাছে মনে হয় এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সব থেকে বড় অবদান।

‘এবং এটা পুরো বাঙালি জাতির স্বপ্ন ছিল, যেটা মাননীয় প্রধানমন্ত্রীর কারণেই পূরণ হয়েছে। সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আশা করছি এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।’

তামিম বলেন, ‘আমার মনে হয় বাংলাদেশের জন্য এটা বিশাল বড় অ্যাচিভমেন্ট। একটা সময় এমন ছিল, যখন আমরা সিউর ছিলাম না পদ্মা সেতু হবে কি হবে না।

বাট মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ। ওনার ডেডিকেশনের কারণে, ওনার চেষ্টার কারণে আজ আমরা পদ্মা সেতু পেয়েছি।

‘সাথে অবশ্যই এটাও বলব। যারা এই প্রজেক্টের সাথে ইনভলবড ছিল। তাদেরও অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ওয়ার্কারস, যারা কাজ করেছেন।

আপনারা যেটা করেছেন, বাঙালি জাতি আজীবন মনে রাখবে। আমার আর বাংলাদেশ ক্রিকেট টিমের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *