Breaking News

‘পায়রা নাচ’ শিখিয়ে কিংবদন্তি রোনালদোর পা ছুঁলেন রিচার্লিসন

এবারের বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে জোড়া গোল করে সবার নজরে এসেছিলেন ব্রাজিলীয় তারকা রিচার্লিসন। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ৪-১ গোলের জয়ের ম্যাচে তৃতীয় গোলটি এসেছিল রিচার্লিসনের পা থেকে।

গোলটি দেওয়ার পর মাঠেই সতীর্থদের সঙ্গে বিশেষ ধরনের ‘পায়রা নাচ’ নেচেছিলেন রিচার্লিসন। এবার ‘নাম্বার নাইন’ রোনালদো নাজারিওকে সেই ‘পায়রা নাচ’ শেখালেন ব্রাজিলের নতুন প্রজন্মের ‘নাম্বার নাইন’।

ব্রাজিলের কিংবদন্তি রোনালদো রিচার্লিসনের গোলটি গ্যালারিতে বসে দেখেছেন। ম্যাচ শেষে রোনালদো-রিচার্লিসন আড্ডা দিতে বসে যান। রোনালদো তাঁর যোগ্য উত্তরসূরি রিচার্লিসনকে গোল উদযাপনের এই বিশেষ নাচ নিয়ে প্রশ্ন করেছিলেন।

এরপর তিনি রিচার্লিসনের কাছে বিশেষ ‘পায়রা নাচ’ শিখতে চাইলেন। রিচার্লিসনও তাঁর ‘আইডল’-এর কথা মেনে ‘পায়রা নাচ’-এর ধরন শিখিয়ে দেন।

রিচার্লিসনের সঙ্গে আলোচনার এক পর্যায়ে রোনালদো বলেন, “তোমরা এভাবেই এগিয়ে যাও। তবে মনে রেখো, এখনো তিনটি ম্যাচ বাকি আছে। তবে আমাকে কিন্তু ‘পায়রা নাচ’ শিখিয়ে দিতে হবে।

কারণ তুমি তো তিতেকেও নাচিয়েছে। ” এদিকে রোনালদোর সঙ্গে কিছুটা সময় কাটাতে পেরে আপ্লুত রিচার্লিসন। রোনালদোর পা ছুঁয়ে ব্রাজিলের স্ট্রাইকার বলেছেন, ‘আমি ভাষাহীন…আমি আবেগপ্রবণ হয়ে পড়েছি। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *