Breaking News

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ার হারিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য রমিজের

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে রমিজ রাজাকে। এরপর থেকে পিসিবির প্রতি রাগ-ক্ষোভ উগরে দিচ্ছেন তিনি। সাবেক পাক ক্রিকেটার দাবি করেছেন,

জোর করে তাকে বোর্ড থেকে বের করে দেয়া হয়েছে। পিসিবির চেয়ারম্যানের দায়িত্বে থাকাকালে হত্যার হুমকি পান তিনি।ভারতীয় শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে।

পাকিস্তানের স্থানীয় সংবাদমাধ্যম সামা টিভিকে রমিজ বলেন, বোর্ডের দায়িত্বে থাকার সময় আমাকে খুনের হুমকি দেয়া হয়। মূলত এ কারণেই আমি বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করতাম। তবে সেটা নিজের জন্য কিনিনি।

তিনি বলেন, এখনও সেই গাড়ি পিসিবির দপ্তরে রয়েছে। বোর্ডের নতুন চেয়ারম্যান হয়েছেন নাজাম শেঠি। তিনিও সেটি ব্যবহার করতে পারেন। তবে কে বা কারা হুমকি দেন সেই বিষয়ে মুখ খোলেননি রমিজ।

তিনি বলেন, আমি এ ব্যাপারে বেশি কিছু বলতে পারব না। শুধু এটুকুই বলব, ২০২২ সালের মার্চে পাকিস্তান সফরে আসে অস্ট্রেলিয়া। সেসময় আমি হত্যার হুমকি পাই।

এরপরই আমাকে বোর্ড থেকে ১ দশমিক ৬৫ কোটি পাকিস্তানি রুপির বুলেটপ্রুফ গাড়ি দেয়া হয়। শাহবাজ শরীফ পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পরই আশঙ্কা ছিল, রমিজকে সরিয়ে দেয়া হবে।

অবশেষে তাই হয়েছে। শুধু তিনি নন, তার কমিটির সব সদস্যকে বরখাস্ত করেছেন বর্তমান চেয়ারম্যান নাজাম।ইতোমধ্যে  অন্তর্বর্তী নির্বাচক কমিটি তৈরি করেছেন তিনি।

এ প্যানেলে রয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি, আব্দুল রজ্জাক ও ইফতিকার রাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *