Breaking News

আমিরের বোলিং টিপস পেয়ে উজ্জীবিত মৃত্যুঞ্জয়, বিপিএলে ঝড় তোলার অপেক্ষা

গত বছরের শেষদিকে আবুধাবিতে অনুষ্ঠিত টি-টেন লিগে খেলতে গিয়েছিলেন পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। পুরো টুর্নামেন্টে দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। একটিতে ১ উইকেট নিলেও অন্যটিতে ছিলেন উইকেটশূন্য।

তবে মৃত্যুঞ্জয়ের বড় প্রাপ্তি হলো মোহাম্মদ আমিরের সঙ্গে দেখা হওয়া। পাকিস্তানের সাবেক পেসার তাকে বেশ কিছু টিপস দিয়েছেন, যে কারণে আসন্ন বিপিএলের আগে উজ্জীবিত চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মৃত্যুঞ্জয়।

আজ সোমবার সাংবাদিকদের মৃত্যুঞ্জয় বলেন, ‘এক মাস আগে আমি টি-টেন খেলতে গিয়েছিলাম। আমি বলবো যে এটা আমার জীবনের সবচেয়ে বড় মুহূর্ত যে এতো সুন্দর জায়গায় খেলতে পারলাম।

আর অভিজ্ঞতার দিক থেকে আমার ক্যারিয়ারে ওই এক মাস ছিল সবচেয়ে ভালো অভিজ্ঞতা। আমি বিশ্বমানের বোলার আমিরের সাথে ছিলাম, সাকিব ভাইয়ের খুব কাছে ছিলাম এবং বিশ্বমানের খেলোয়াড়দের আমি কাছ থেকে দেখেছি।

টি-টেন লিগে খেলতে গিয়ে বড় ব্যাটারদের বল করার ক্ষেত্রে যে ভীতি ছিল- তা কেটে গেছে বলে জানান মৃত্যুঞ্জয়, ‘আমি বলব, আমার ২-৩ বছরের অভিজ্ঞতা হয়েছে, খুব সুন্দর অভিজ্ঞতা সংক্ষিপ্ত ফরম্যাটের জন্য।

আমি ইনশাল্লাহ এটা কাজে লাগানোর চেষ্টা করব। একটা জিনিস আগে ভয় পেতাম বড় ব্যাটারের সামনে পড়লে কেমন হবে এরকম গত টি-টেন টা আমাকে ১০০ শতাংশ আত্মবিশ্বাসী করে দিয়েছে যে

দুনিয়ার যেই থাকুক না কেন আমি আমার সেরাটা দিব এবং ভালো কিছু করব।  মোহাম্মদ আমিরের সঙ্গে আলাপ নিয়ে মৃত্যুঞ্জয় বলেন, ‘একসাথে থাকার কারণে (শেখা হয়েছে)। আমরা সবাই জানি আমির বিশ্বমানের বোলার।

তিনি আমাকে অনেক বড় কোনো টিপস দেয়নি কিন্তু ছোট ছোট যেগুলো বলেছে সেগুলো আমার প্রয়োজন ছিল। আগে যেসব লিগ খেলতাম সেখানে এক-দুইটা ভুল করলে সমস্যা ছিল নাম কিন্তু টি-টেনে আমি যখন প্রথম দুইটা প্রস্তুতি ম্যাচ খেলছিলাম,

ছোট ছোট কিছু ভুল আমাকে ভোগাচ্ছিল। এরপর আমির ভাই আমাকে ছোট ছোট কিছু টিপস দেয়, যা আমাকে খুব সাহায্য করে। আর শেষ ম্যাচটা আমি মনে করি আমার জন্য খুব ভালো অভিজ্ঞতা ছিল। এ টুর্নামেন্টে আমাকে সাহায্য করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *