Breaking News

বিধ্বংসী বোলিংয়ে ২ ওভার মেডেনে ৩ উইকেট শিকার পাকিস্তানের স্পিনারের

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণার দিনই মাঠে দুর্দান্ত পারফর্ম করলেন স্কোয়াডে ঠাঁই না পাওয়া স্পিন-অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দুই ওভারে কোনো রান দিয়ে ৩ উইকেট শিকার করেছেন এ পাকিস্তানি অলরাউন্ডার।

তার দুর্দান্ত বোলিংয়ে সিপিএলে বার্বাডোজ রয়্যালসকে হারিয়েছে জামাইকা তালাওয়াস। বৃহস্পতিবার পোর্ট অফ স্পেনে টসে জিতে ফিল্ডিং নেন জামাইকার অধিনায়ক রোভম্যান পাওয়েল।

অধিনায়কের সিদ্ধান্তের সুবিচার করেন পাকিস্তানি তারকা ইমাদ। দলের চতুর্থ ও নিজের প্রথম ওভারেই বার্বাডোজের ওপেনার রাকিম কর্নওয়েলকে বোল্ড করেন। নিজের পরের ওভারেই কাইল মায়ার্সকে বাউন্ডারি লাইনে ক্যাচে পরিণত করেন।

এর ৩ বল পরেই করবিন বসচের উইকেট তুলে নেন ইমাদ। বলটি করবিন খেলতে না পারলে তার স্টাম্প ভেঙে দেন কিপার। ইমাদের সেই দুর্দান্ত স্পেলের কারণে পাওয়ার প্লেতে বার্বাডোজের স্কোর দাঁড়ায় ৩ উইকেটে মাত্র ১৭ রান।

দুই ওভারে কোনো রান না দিয়েই ৩ উইকেট তুলে নেন ইমাদ। তার তৃতীয় ওভারে প্রোটিয়া তারকা ডি কক ও পাকিস্তানের আজম খান তিন বাউন্ডারি হাঁকিয়ে ১৪ রান নেন।

এর পর আর বল হাতে না নিলে ইমাদের বোলিং ফিগার দাঁড়ায় ৩-১৪-২-৩। ম্যাচে কুইন্টন ডি কক ৪৩ বলে ৭৪ ও মিলার ২৭ বলে ৩৪ রান করলে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান তোলে বার্বাডোজ।

১৪৭ রানের তাড়ায় দারুণ শুরু করে জামাইকা। ব্র্যান্ডন কিং করেন ৩৩ বলে ৪৬ রান। আমির জাঙ্গু ১৮ বলে ২৯ রান। প্রথম উইকেটের জুটিতেই ৪.৩ ওভারে ৫৩ রান ওঠে।

১৭ ওভারে ১২৬ রান তোলে জ্যামাইকা। এ সময় বৃষ্টি নেমে খেলা বন্ধ করে দেয়। পরে ডার্ক-ওয়ার্থ লুইস নিয়মে ৬ রানে জয় পায় জামাইকা। বিধ্বংসী বোলিং করে ম্যাচসেরা হয়েছেন ইমাদ ওয়াসিমই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *