Breaking News

দ্বিতীয় দ্রুততম ফিফটি করে মাত্র এক দিনের মাথায় লিটন দাসের রেকর্ড ভাঙলেন শাদাব খান

আজ বৃহস্পতিবার সিডনিতে টস জিতে ব্যাটিং নিয়ে যেন বিপদই ডেকে আনল পাকিস্তান দল। শুরুতেই দলের তারকা ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে হারায়,

এরপর অবশ্য নতুন করে দলে যুক্ত হওয়া মোহাম্মদ হারিস দ্রুত রান তোলার চেষ্টা করেন। ৩ ছয় ২ চারে ১১ বলে ২৮ করে বিদায় নেন হারিসও। এরপরে অবশ্য আবারো পাক শিবিরে আঘাত, ফিরে যান বাবর আজম ৪ রান করে।

পরপর চার ম্যাচেই সিঙ্গেল ডিজিটের রানে বিদায় নেন এই অধিনায়ক। এরপর শান মাসুদ ২ রানে ফিরে গেলে ৪৩ রানে ৪ উইকেট হারিয়ে চাপ পড়ে পাকিস্তান।

তবে সাময়িক সেই চাপকে সামাল দেন মোহাম্মদ নাওয়াজ এবং শাদাব খান। অবশ্য দলীয় ৯৫ রানে নাওয়াজ বিদায় নেয় ব্যক্তিগত ২৮ রান করে।

এরপরে মূলত শুরু হয় পাকিস্তানি ব্যাটারদের ঝড়ো ইনিংস। ইফতিখার আহমেদ এবং শাদাব খান মিলে শুরু করেন ছয়-চারের বন্যা। প্রোটিয়া বোলারদের একের পর এক বল আছড়ে ফেলেন সীমানার বাইরে।

এদিন শাদাব ২০ বলে তুলে নেন অর্ধশতক। এর আগে ভারতের বিপক্ষে লিটন দাসের ২১ বলে ফিফটির রেকর্ড ও ভেঙ্গে দেন তিনি।  তবে ৪ ছয় আর ৩ চারের সাহায্য ২২ বলে ৫২ রান করে ফিরে যান শাদাব।

একপ্রান্ত আগলে রেখে খেলে যাচ্ছিলেন ইফতিখার। তবে অর্ধ-শতক করার পরেই ফিরে যেতে হয় এ ব্যাটারকে। ৩৫ বলে ৫১ করেন মিডল অর্ডার এই ব্যাটার।

শেষ ওভারে দলের হয়ে রান তুলতে ব্যর্থ হন পাক ব্যাটাররা। যে কারণে শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে বাবর আজমের দল সংগ্রহ করে ১৮৫ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *