Breaking News

দুবার সুযোগ পেয়েও ১১ রান করে ফিরলেন নাজমুল হোসেন শান্ত!

টস হেরে শুরুতে ব্যাট করে নিউজিল্যান্ড বাংলাদেশের সামনে ছুঁড়ে দিয়েছে ২০৯ রানের বিশাল এক চ্যালেঞ্জ। বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা যেমন হওয়া দরকার ছিল, তেমনটা হয়নি মোটেও।

রান তোলায় ছিল ধীরগতি, এরপর ইনিংসের চতুর্থ ওভারে উইকেট খোয়ানোর ধাক্কাটাও খেল বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত ফিরে গেছেন ইনিংসের শুরুতেই। যদিও ২ বার সুযোগ পেয়েছিলেন তিনি কিন্তু কাজে লাগাতে পারেনি।

১১ রানেই ফিরেন সাঁঝ ঘরে। এর আগে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আজ (বুধবার) বাঁচামরার লড়াই বাংলাদেশের। এমন এক ম্যাচে টাইগার বোলারদের পিটিয়ে ৫ উইকেটে ২০৮ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে নিউজিল্যান্ড।

ক্রাইস্টচার্চে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জেতেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। তবে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়ে খুব একটা সুবিধা করতে পারেনি বাংলাদেশ।

ভয়ংকর চেহারায় হাজির হন ফিন অ্যালেন। ২৫ বলে তিনি ৪৫ রানের ঝোড়ো জুটি গড়েন ডেভন কনওয়ের সঙ্গে। মারমুখী ব্যাটিং করা অ্যালেনকে পঞ্চম ওভারে অবশেষে ফেরান শরিফুল ইসলাম।

টাইগার পেসারকে তুলে মারতে গিয়ে মিডউইকেটে ইয়াসির রাব্বির দুর্দান্ত ক্যাচ হন কিউই ওপেনার (১৯ বলে ৩ চার, ২ ছক্কায় ৩২)। তবে পাওয়ার প্লের ৬ ওভারে ১ উইকেটে ৫৪ রান তোলে নিউজিল্যান্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *