Breaking News

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে সমতায় ফেরাল বাংলাদেশের যুবারা

দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দলকে চতুর্থ ওয়ানডেতে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সিরিজের প্রথম ম্যাচ পরাজয় দিয়ে শুরু করলেও দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছিল বাংলাদেশের যুবারা।

কিন্তু তৃতীয় ওয়ানডেতে সফরকারীদের কাছে পরাজিত হয় বাংলাদেশ। চতুর্থ ওয়ানডে ম্যাচে বাংলাদেশের ৪ উইকেটের জয়ে সিরিজে ২-২ এ সমতা বিরাজ করছে। শুক্রবার (১৪ জুলাই) রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আগে

ব্যাটিংয়ে নেমে টাইগার যুবাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৩৫ ওভারে ১২৮ রানে অলআউট হয় দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দল। টাইগার যুবদলের পক্ষে ১৮ রানে ৫ উইকেট লাভ করেন রাফি। ১২৯ রানের জবাবে ব্যাট করতে নেমে ২৯ ওভারে ৬ উইকেট

হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশের যুবারা। সহজ লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুতেই উইকেট হারায় বাংলাদেশ। ব্যক্তিগত ৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন রিজওয়ান। মিডল অর্ডারে আরিফুল-শিহাবরা ব্যর্থ হলে এক পর্যায়ে হারের শঙ্কাও জাগে।

সাত এবং আট নম্বরে বর্ণ এবং রাব্বির দায়িত্বশীল ব্যাটিংয়ে শেষ পর্যন্ত কাঙ্খিত জয়ের দেখা পায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। সিরিজে ২-২ সমতা বিরাজ করায় শেষ ম্যাচটি পরিণত হয়েছে অলিখিত ফাইনালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *