Breaking News

ত্রিদেশীয় সিরিজে আরুও একটি হার বাংলাদেশের: এক নজরে সংক্ষিপ্ত ফলাফল

হতশ্রী ব্যাটিংয়ে হারের পথটা আগেই গড়ে রেখেছিল বাংলাদেশ। বোলাররা নেহায়েত মন্দ করেননি। তবে ১৩৭ রানের পুঁজি নিয়ে জিততে হলে যা করতে হতো বল হাতে, সেটা হয়নি।

ফলে ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটের বিশাল হারই সঙ্গী হলো বাংলাদেশের।।টিকে থাকার লড়াইয়ে ত্রিদেশীয় সিরিজে আজ স্বাগতিকদের মুখোমুখি হয় বাংলাদেশ।

সাকিবের উপস্থিতিতে দল পরিপূর্ণতাও পায়। কিন্তু কোনো পূর্ণতাই কাজে লাগেনি নিউজিল্যান্ডের সামনে। ক্রাইস্টচার্চে টসে হেরে আগে ব্যাটিং করে ৮ উইকেটে ১৩৭ রান তোলে বাংলাদেশ। সর্বোচ্চ ৩৩ রান আসে সাব্বিরের বদলে দলে সুযোগ পাওয়া নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে।

আর ১৩৮ রানের সহজ লক্ষ্য তাড়ায় ৮ উইকেট ও ১৩ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় কিউইরা। সে হিসেবে বাংলাদেশি বোলারদের সাফল্য কেবল দুটি উইকেট।

ওপেনার ফিন অ্যালেনকে ১৮ বলে ১৬ রানে ফেরান পেসার শরীফুল ইসলাম। এরপর অধিনায়ক কেন উইলিয়াসনকে আউট করেন তাসকিন। উইলিয়াসনের ব্যাট থেকে এসেছে ২৯ বলে ৩০ রান।

রোববার দুর্দান্ত ব্যাট করেছেন ডেভন কনওয়ে। ৫১ বলে ৭০ রানের অনবদ্য ইনিংস খেলেছেন কিউই ওপেনার। যেখানে ৭টি বাউন্ডারি ও একটি ছক্কার মার রয়েছে।

শেষ দিকে তাকে সঙ্গ দিয়েছেন গ্লেন ফিলিপ। তার ব্যাট ছুঁয়ে এসেছে ৮ বলে ১৭ রানের কেমিও ইনিংস খেলেছেন গ্লেন। যেখানে দুটি বাউন্ডারি ও দুটি ছক্কার মার রয়েছে।

সংক্ষিপ্ত স্কোর:- বাংলাদেশ- ১৩৭/৮ (২০ ওভার) (শান্ত ৩৩, সোহান ২৫*, আফিফ ২৪; ব্রেসওয়েল ২/ ১৪, বোল্ট ২/২৫)।

নিউজিল্যান্ড- ১৪২/২ (১৭.৫ ওভার) (কনওয়ে ৭০*,উইলিয়ামসন ৩০)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *