Breaking News

তাসকিনের পেস বোলিং থেকে অনেক কিছু শিখেছি: ইংল্যান্ডের পেসার মার্ক উড

মাঠের পারফরম্যান্সে সেরা সময় পার করছেন পেসার তাসকিন আহমেদ। কঠোর পরিশ্রম ও দুর্দান্ত বোলিংয়ে বর্তমানে দেশের প্রধান স্ট্রাইক বোলার তিনি। ইংল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজেও নিয়েছেন ৪ উইকেট।

সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে মাঠে নামার আগে তাসকিনের ভূয়সী প্রশংসা করেন ইংল্যান্ডের পেসার মার্ক উড। তিনি মনে করেন, ইংল্যান্ডের পেসাররাও শিখছে তাসকিন থেকে।

রোববার (৫ মার্চ) তৃতীয় ওয়ানডে পূর্ব সংবাদ সম্মেলনে মার্ক উড বলেন, ‘তাসকিন খুবই দুর্দান্ত পারফর্ম করেছে। সবার নজর কেড়েছে সে। আমাদের পুরো দল বলেছে, সে কতটা ভালো বোলিং করেছে।

ভালো লেংথে রেখে সে খুব গতিতে বল করছে। প্রথম ওয়ানডেতে সেই আমাদের পেসারদের দেখিয়েছে যে কোন জায়গায় আসলে বল করা উচিত। আমরা তার পারফরম্যান্স থেকে অনেক কিছু শিখেছি।

সে যে জায়গায় বল করেছে, আমাদের চাপে রেখেছে। তাসকিন নিয়মিত এমন পারফরম্যান্স করুক সেটিই চান মার্ক উড। তবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশি এই পেসার জ্বলে উঠুক সেটি চান না তিনি।

মার্ক উড বলেন, ‘এমন না যে তাসকিন শুধু উইকেট নিয়েছে, সে খুব আঁটসাঁট বোলিং করেছে। তার পারফরম্যান্স খুবই প্রশংসনীয় ছিল। সব ব্যাটার বলেছে, সে খুব ভালো পারফর্ম করেছে।

আমিও চাই না সে খারাপ করুক। তবে এটাও চাই না যে আগামী ম্যাচে সে ভালো করুক এবং অনেক উইকেট লাভ করুক। অবশ্যই সে খুব প্রশংসনীয় বোলিং করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *