Breaking News

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের ম্যাচে দর্শকদের জন্য থাকছে দারুণ সুযোগ !

এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। এই ম্যাচের পরতে পরতে থাকে উত্তেজনা। এই ম্যাচের উত্তেজনা অ্যাশেজ সিরিজকেও হারা মানায়। ভারত-পাকিস্তান ম্যাচ মানেই এশিয়ার ক্রিকেটপ্রেমিদের জন্য বাড়তি উন্মাদনা।

দুই দেশের সীমান্ত সমস্যার কারণে এক দশকেরও বেশি সময় ধরে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। আইসিসি এবং এসিসির ইভেন্ট ছাড়া তাদের মাঠের লড়াই দেখা যায় না।

২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মাত্র পাঁচ মিনিটে এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যায়।

কিন্তু আরও বেশি দর্শককে ভারত-পাকিস্তান ম্যাচ দেখার সুযোগ করে দিতে বাড়তি চার হাজার টিকিটের ব্যবস্থা করেছে আইসিসি। এই চার হাজার টিকিটই স্ট্যান্ডিং রুমের টিকিট।

আইসিসির এক কর্মকর্তা বলেছেন, আমরা চেষ্টা করছি যত বেশি সম্ভব লোককে ২৩ অক্টোবর ম্যাচ দেখার সুযোগ করে দিতে। আইসিসির প্যাকেজে থাকা কিছু টিকিটও বাকি রয়েছে।

যে সমর্থকরা আগে টিকিট কাটতে পারেননি, তাদের এবার খেলা দেখার সুযোগ রয়েছে। মেলবোর্নে ৯০ হাজার মানুষ একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। ভারত-পাকিস্তান ম্যাচে আরও চার হাজার বেশি মানুষ খেলা দেখতে পারবেন।

দাঁড়িয়ে খেলা দেখার যে টিকিট বিক্রি করা হবে তার দাম প্রায় ১৭০০ টাকা। ভারত-পাকিস্তান লড়াইয়ের উত্তাপের মাঝে হালকা মেজাজে দেখা গেল তাদের। দু-দলই দুবাই পৌঁছে গেছে। সেখানেই দেখা হলো বাবর-কোহলির।

দুই ক্রিকেটার পরস্পরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। কিছুক্ষণ কথা বলতেও দেখা গেছে তাদের। পাকিস্তান অধিনায়ক ছন্দে থাকলেও দীর্ঘদিন রানের মধ্যে নেই ভারতের সাবেক অধিনায়ক।

ইংল্যান্ড সফরের পর প্রায় এক মাস বিশ্রাম নিয়ে এশিয়া কাপে খেলতে গেলেন কোহলি। কোহলি ইংল্যান্ড থেকে ফিরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রাম নিলেও অনুশীলন করেছেন নিয়মিত।

হারানো ছন্দের খোঁজে কঠোর পরিশ্রম করেছেন তিনি। দীর্ঘ ব্যর্থতা ভুলে এশিয়া কাপে চেনা মেজাজে ফিরতে চান কোহলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *