Breaking News

টি-টোয়েন্টিতে শুভমান গিলের ঝড়ো সেঞ্চুরি, নিউজিল্যান্ডকে বিশাল লক্ষ্য দিলো ভারত

প্রথম দুই ম্যাচের একটি করে জিতেছে দুই দল। এ কারণে সিরিজের শেষ ম্যাচটি পরিণত হয়েছে অঘোষিত ফাইনালে। আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে এই ম্যাচটি শেষ হওয়ার আগেই যেন জয় করে নিয়েছে ভারতীয়রা।

টস জিতে ব্যাট করতে নেমে রীতিমত রানের পাহাড়ে চড়েছে ভারতীয়রা। নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ২৩৪ রান সংগ্রহ করেছে স্বাগতিকরা। ভারতের এই বিশাল স্কোরের পেছনে সবচেয়ে বড় অবধান শুভমান গিলের।

মাত্র ৬৩ বলে ১২৬ রানের বিশাল এক স্কোর গড়েছেন গিল। ১২টি বাউন্ডারি এবং ৭টি ছক্কার মার ছিল তার ইনিংসে। স্বপ্নের ফর্ম যেন পার করছেন গিল। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং

টি-টোয়েন্টি সিরিজ মিলিয়ে মোট ৩টি সেঞ্চুরি করলেন তিনি। যার মধ্যে রয়েছে আবার একটি ডাবল সেঞ্চুরিও। কিউইদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে খেলেছিলেন ২০৮ রানের বিশাল ইনিংস।

এরপর শেষ ওয়ানডেতে খেলেছেন ১১২ রানের ইনিংস। এবার শেষ টি-টোয়েন্টিতে খেললেন ১২৬ রানের ইনিংস। টস জিতে ব্যাট করতে নামার পর শুরুতেই ইশান কিশানের উইকেট হারায় ভারত।

মাত্র ১ রান করেন ইশান। এরপর রাহুল ত্রিপাথিকে নিয়ে ৮০ রানের জুটি গড়েন গিল। ২২ বলে ৪৪ রান করে আউট হয়ে যান ত্রিপাথি। সুর্যকুমার যাদব ব্যাট করতে নেমে আউট হয়ে যান ১৩ বলে ২৪ রান করে।

১৭ বলে ৩০ রান করেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া। নিউজিল্যান্ডের হয়ে ১টি করে উইকেট নেন মিচেল ব্রেসওয়েল, ব্লেয়ার টিকনার, ইস সোধি এবং ড্যারিল মিচেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *