Breaking News

টি-টেন লিগে বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হলেন ‘সাকিব’

আবুধাবির টি-টেন লিগের এবারের আসরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করেছে বাংলা টাইগার্স। বৃহস্পতিবার দলটি নিজেদের ফেসবুক পেজে সাকিবকে আইকন হিসেবে ঘোষণা করেছে।

এই টুর্নামেন্টে প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন সাকিব। সাকিবকে আইকন করার ঘোষণা দিয়ে ভ্যারিফাইড ফেসবুক পেজে বাংলা টাইগার্স লিখেছে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় আইকন এখন বাংলা টাইগার্সের আইকন।

আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য সাকিব আল হাসানকে আইকন খেলোয়াড় হিসেবে ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন

টি-টেন লিগের পরের আসরের একজন আইকন খেলোয়াড় হিসেবে বাংলা টাইগার্সকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি আমি আনন্দিত। বিশ্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে এমন একটা ফ্র্যাঞ্চাইজির জন্য খেলা সবসময় দারুণ অনুভূতির।

নতুন অভিজ্ঞতার জন্য মুখিয়ে। শুধু সাকিব নয়, নিজেদের দলে বড় বড় সব তারকাদের ভেড়াচ্ছে ফ্রাঞ্চাইজিটি। সবশেষ পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকেও নিজেদের দলে ভিড়িয়েছে তারা।

এছাড়াও কলিন মুনরো এভিন লুইস ও মাথিশা পাথিরানাকেও দলে ভিড়িয়েছে তারা। এর আগে বাংলাদেশি মালিকানাধীন এই ফ্রাঞ্চাইজিটি কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাবেক ক্রিকেটার আফতাব আহমেদকে।

তার সঙ্গে সহকারী কোচ হিসেবে রাখা হয়েছে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের কোচ রিচার্ড স্টনিয়ারকে। এছাড়া পরামর্শকের ভূমিকায় থাকছেন দেশের প্রখ্যাত ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন ফাহিম।

এ প্রতিযোগিতার প্রথম আসরে রানার্সআপ হয়ে টুর্নামেন্ট শেষ করে বাংলা টাইগার্স। এবার চ্যাম্পিয়ন হওয়ার জন্য সবকিছু নিয়ে মাঠে নেমেছে দলটি। এখন অপেক্ষা টুর্নামেন্ট মাঠে গড়াবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *