Breaking News

জিম্বাবুয়েতে শেষ ২ ওয়ানডেতে ডাক পেলেন নাঈম-এবাদত

ইনজুরিতে পড়ে লিটন দাস ছিটকে পড়েছেন প্রথম ওয়ানডের পরই। সমান ৩ ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলতে বর্তমান জিম্বাবুয়ে অবস্থান করছে বাংলাদেশ দল।

সেখানে কুড়ি ওভারের ফরম্যাটের সিরিজ শেষের পর এবার একদিনের ক্রিকেটের লড়াই। প্রথম ম্যাচ ৫ উইকেটে হারের পর বাকি আছে আর ২ ম্যাচ।

এমন অবস্থায় তড়িঘড়ি করে আজ শনিবার জিম্বাবুয়ে পাঠানো হচ্ছে এবাদত হোসেন আর নাঈম শেখকে। চোট আছে শরিফুল ইসলামেরও। সিরিজের বাকি দুই ওয়ানডের জন্য তাই তড়িঘড়ি করে পাঠানো হচ্ছে নাঈম শেখ আর এবাদত হোসেনকে।

আজ (শনিবার) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন এই দুই ক্রিকেটার। বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে বিষয়টি।

ওপেনার লিটনের বদলে স্কোয়াডে ঢুকবেন নাঈম। অন্যদিকে বাঁহাতি পেসার শরিফুলের চোটশঙ্কায় নেওয়া হচ্ছে এবাদতকে।সিরিজের প্রথম ওয়ানডেতে ৩০৩ রানের বড় সংগ্রহ গড়েও জিম্বাবুয়ের কাছে হেরে গেছে বাংলাদেশ।

ফলে তিন ম্যাচের সিরিজ বাঁচাতে শেষ দুই ওয়ানডেতে জয় পেতেই হবে টাইগারদের। হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাটিং করার সময় চোটে পড়েন লিটন।

৭৫ বলে হাফ সেঞ্চুরি তুলে নিয়ে দ্রুত গতিতে রান তোলায় মনোযোগ দেন ডানহাতি এই ব্যাটার। তবে অনসাইডে বল ঠেলে দিয়ে এক রান নিতে গিয়ে চোটে পড়েন লিটন। সেই সময় ফিজিও এসে মাঠে খানিকটা চিকিৎসা দেয়ার চেষ্টা করলেও সেটা কাজে আসেনি।

শেষ পর্যন্ত স্ট্রেচারে করে মাঠের বাইরে চলে যেতে হয় লিটনকে। এরপর ম্যাচ চলাকালীনই তার স্ক্যান করানো হয় এবং হ্যামস্ট্রিংয়ের চোট ধরা পড়ে। লিটন ও শরিফুল ছাড়াও এদিন ইনজুরিতে পড়েছেন মুশফিকুর রহিম।

ব্যাটিং করার সময় ডানহাতের বৃদ্ধাঙ্গুলে আঘাত পেয়েছেন মুশফিক। তবে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে তাকে পাওয়া নিয়ে খুব বেশি আশঙ্কা নেই বলে জানিয়েছেন বিসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *