Breaking News

চার পরিবর্তন নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে শক্তিশালী সম্ভাব্য একাদশ ঘোষণা বাংলাদেশর

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামীকাল নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ সময় দুপুর বারোটায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখা যাবে টি স্পোর্টস চ্যানেলে।‌

আজ নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে বাংলাদেশের একাদশে একাধিক পরিবর্তন আসবে এটা এক প্রকার নিশ্চিত। একাদশে ফিরছেন অধিনায়ক সাকিব আল হাসান।

সর্বশেষ এশিয়া কাপের পর এই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যান সাকিব আল হাসান। এই সময়ে বাংলাদেশ দল দুবাইয়ের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেললেও ছিলেন না অধিনায়ক সাকিব।

প্রিমিয়ার লিগ থেকে আগামী চার অক্টোবর নিউজিল্যান্ডে দলের সাথে যোগ দেয়ার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু টিকিট না পাওয়ার কারণে নির্ধারিত সময় দলের সাথে যোগ দিতে পারেননি তিনি।

পাকিস্তান ম্যাচের একদিন আগে যোগ দিলেও খেলেননি তিনি। তার পরিবর্তে অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।

তবে সাকিব ফিরলে একাদশ থেকে বাদ পড়বেন কে? একাদশ থেকে বাদ পড়ার একদম খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছেন সাব্বির রহমান।

ওপেনিংয়ে মেহেদী হাসান মিরাজের সাথে দেখা যাবে সৌম্য সরকার অথবা নাজমুল হোসেন শান্তকে। সাকিবের দলে যোগ দেওয়ায় একাদশ থেকে বাদ পড়তে যাচ্ছেন নাসুম আহমেদ।

একাদশে বোলিংয়ে ও আসতে পারে পরিবর্তন। একাদশে ফিরতে পারেন শরিফুল ইসলাম এবং এবাদত হোসেন। বাদ পড়তে পারেন মুস্তাফিজুর রহমান এবং হাসান মাহমুদ।

দ্বিতীয় ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার/নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান,আফিফ হোসেন, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান/শরিফুল ইসলাম, হাসান মাহমুদ/এবাদত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *