Breaking News

কোহলি হতাশ- ‘বিশ্বকাপে পরাজয়ের ১৮ ঘণ্টা পর মিলল খোঁজ’

ইংল্যান্ডের কাছে গতকাল বৃহস্পতিবারের সেমিফাইনালে ১০ উইকেটে বিধ্বস্ত হওয়ার পর বিরাট কোহলিকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছিল না। অন্তত ভারতীয় মিডিয়াগুলো সেরকমই দাবি করছিল।

পরাজয়ের দুঃখে হয়তো নিভৃতে চলে গিয়েছিলেন কোহলি। পুরস্কার বিতরণীর সময় মাঠে ছিলেন না। ডাগআউটে রোহিত শর্মা যখন কাঁদছিলেন, তখনও দেখা যায়নি কোহলিকে।

পরাজয়ের পর একবারও সোশ্যাল সাইটে কিংবা ভিজ্যুয়াল মাধ্যমে দেখা যায়নি কোহলি। সেমির লড়াইয়ে ৪০ বলে ৫০ রানের ইনিংস খেলা কিং কোহলিকে ঘিরে তাই জল্পনা শুরু হয়েছিল। অবশেষে নিরবতা ভেঙে শুক্রবার দুপুরে মুখ খুললেন কোহলি।

সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘স্বপ্নপূরণ না করেই অস্ট্রেলিয়া ছাড়তে হচ্ছে। হতাশ হৃদয় নিয়ে ফিরছি আমরা। কিন্তু দল হিসাবে বেশ কিছু ভালো মুহূর্তও পেয়েছি। আমাদের লক্ষ্য থাকবে আরও ভালো খেলে ফিরে আসা।

দীর্ঘ খারাপ সময় কাটিয়ে গত এশিয়া কাপে বিধ্বংসী সেঞ্চুরি করে ফর্মে ফিরেছিলেন কোহলি। চলতি বিশ্বকাপেও তার ব্যাটে নিয়মিত রান এসেছে। ৬ ম্যাচে তার সংগ্রহ ২৯৬ রান। কিন্তু দলকে ট্রফি জেতাতে পারেননি ৭১টি সেঞ্চু্রির মালিক কিং কোহলি।

সেমিফাইনাল থেকে বিদায় নেওয়ার ধাক্কা সামলাতে তার ১৮ ঘণ্টা লেগে গেছে। এদিকে ভারতীয় ক্রিকেটে গুঞ্জন শুরু হয়েছে, কোহলি-রোহিতদের মতো সিনিয়রদের হয়তো টি-টোয়েন্টি ফরম্যাট থেকে ছেঁটে ফেলা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *