Breaking News

কে ভালো ক্রিকেটার? বিরাট কোহলি নাকি বাবর আজম- যা বললেন সাকলাইন মুশতাক

সাম্প্রতি এশিয়া কাপে বিরাট কোহলির ছন্দে ফেরা সাথে দুর্দান্ত শতক হাকানো নিঃসন্দেহে বলে দেয় সেই স্বরূপে ফিরেছেন তিনি। এদিকে বাবর আজমের ক্ষেত্রে ঘোটেছে তার উলটো চিত্র।

কিস্তানের অধিনায়ক বাবর আজমকে অনেকেই বিরাট কোহলির সঙ্গে তুলনা করে থাকেন। যদিও পরিসংখ্যানে বাবর এখনো কোহলির চেয়ে অনেক অনেক পিছিয়ে। তবু প্রশ্ন ওঠে বিরাট কোহলি, না বাবর আজম?

কে ভালো ক্রিকেটার? এই বিতর্কে এবার মুখ খুললেন পাকিস্তানের কোচ সাকলাইন মুশতাক। তার মতে, বাবর আজমই ভালো ক্রিকেটার! তবে কোহলিও তার খুব পছন্দের।

পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার সাকলাইনের কাছে জানতে চাওয়া হয়েছিল, কোহলি-বাবরের মধ্যে কে সেরা? জবাবে সাকলাইন বলেছেন, ‘আমি বাবরের নাম বলব।

কিন্তু কোহলি আমার হৃদয়ের খুব কাছে আছে। সে আমার খুব পছন্দের ক্রিকেটার। কিছুদিন আগে শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার সনৎ জয়াসুরিয়াকে এই একই প্রশ্ন করা হয়েছিল।

জবাবে তিনি বলেছিলেন আমি কোহলিকে বেশি পছন্দ করি। সে বর্তমানে বিশ্বের সেরা ক্রিকেটার। কোহলি আমার ছেলেরও খুব পছন্দের ক্রিকেটার।

সমর্থকরা যতই দুই ক্রিকেটারকে নিয়ে তর্ক করুক না কেন, কোহলি ও বাবর দুজন একে অপরকে খুব সম্মান করেন। কোহলি যখন খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন, তখন বাবর তাকে সমর্থন দেন।

চলতি এশিয়া কাপে বাবরের প্রশংসা করে কোহলি বলেন, ‘বাবর খুব ভালো মানুষ। তার সঙ্গে কথা বলতে ভালো লাগে। আমি তাকে খুব সম্মান করি। সে সব সময় শিখতে চায়। এটা খুব ভালো গুণ। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *