Breaking News

কালই বিশ্বকাপ মিশনে অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব, পুরো দল যাবে শনিবার

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ব্যর্থ মিশন শেষে বাংলাদেশ দলের পরবর্তী মিশন অস্ট্রেলিয়ার মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ থেকে দলের শুক্রবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে যাচ্ছেন সাকিব আল হাসান।

এসময় সফরসঙ্গী হিসেবে অধিনায়কের সঙ্গে থাকবেন বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। স্বাগতিক নিউজিল্যান্ড (৮ উইকেট ও ৪৮ রানে) ও পাকিস্তানের কাছে (২১ রান ও ৭ উইকেট) ।

চার ম্যাচের সবকটা হেরে টুর্নামেন্ট থেকে বাদ সাকিব আল হাসানের দল। খুব স্বাভাবিকভাবেই এখন সাকিব, লিটন, সোহান, তাসকিনদের গন্তব্য অস্ট্রেলিয়া। যেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে ২৪ অক্টোবর প্রথম মাঠে নামবে টিম বাংলাদেশ।

অবশ্য তার আগে দুটি অফিসিয়াল ওয়ার্মআপ ম্যাচও আছে। যার প্রথমটি ১৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে। আর পরেরটি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে (১৯ অক্টোবর)।

শুক্রবার (১৪ অক্টোবর) থেকে মাঝের সময়টা কী করবে সাকিবের দল? নিউজিল্যান্ডেই থাকবে? নাকি অস্ট্রেলিয়ায় গিয়ে অনুশীলন করবে? টিম বাংলাদেশ নিউজিল্যান্ড থেকে অস্ট্রেলিয়া যাবে শনিবার (১৪ অক্টোবর)।

জাতীয় দলের ট্যুর অপারেশন্স ম্যানেজার রাবিদ ইমাম আজ এ তথ্য দেন জাগো নিউজকে। রাবিদ আরও জানিয়েছেন, পুরো দল শনিবার অস্ট্রেলিয়া গেলেও অধিনায়ক সাকিব একদিন আগে অর্থাৎ শুক্রবারই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন।

রাবিদ ইমাম জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অধিনায়কদের অফিসিয়াল ফটোসেশন ও এক অনুষ্ঠানের জন্য অধিনায়ক সাকিবকে একদিন আগেই মেলবোর্ন যেতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *