Breaking News

কাতার বিশ্বকাপের মেসির ম্যাচ দেখবেন ‘সাকিব’

বিশ্বকাপ নিয়ে আগ্রহ সারা বিশ্বজুড়ে। সবাই চান প্রিয় দলের খেলা মাঠে বসে দেখতে। চাহিদার তুলনায় খুব স্বল্প টিকিট থাকায় অনেকের স্বপ্ন স্বপ্নই থাকে। বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ম্যাচের টিকিট পেয়েছেন।

সাকিব আল হাসান আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচের দুটো টিকিট পেয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কাছে তিনি চারটি টিকিট চেয়েছিলেন। অত্যধিক চাহিদা থাকায় বাফুফে সাকিবকে চারটি টিকিট দিতে পারেনি,

দুটো টিকিট দিয়েছে। ফিফার সদস্য দেশগুলো বিশ্বকাপের টিকিট পেয়ে থাকে। ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিরা নির্দিষ্ট মূল্যের মাধ্যমে সেই টিকিটগুলো ক্রয় করে।

বাফুফে এবার ফিফার কাছ থেকে ২৯০ টি টিকিট পেয়েছিল। টিকিট সুষ্ঠুভাবে বন্টনের জন্য একটি আলাদা কমিটি গঠন হয়েছিল। সেই কমিটি নানা বিষয় পর্যালোচনা করে টিকিটগ্রহীতাদের নাম চুড়ান্ত করেছে।

বাফুফে আজ দুপুরে কাতার বিশ্বকাপের টিকিট গ্রহণ করেছে। বাফুফের সিনিয়র এক্সিকিউটিভ দুই দিন আগে টিকিট সংগ্রহ করতে কাতার গিয়েছিলেন।

তিনি কাতারের দোহায় ফিফা টিকিট সেন্টার থেকে টিকিটগুলো সংগ্রহ করে আজ বাফুফে ভবনে বুঝিয়ে দিয়েছেন। ২-৩ দিন পর টিকিট গ্রহীতাদের টিকিট প্রদান শুরু হবে। বাফুফের মাধ্যমে ফুটবল ফেডারেশন, ক্লাবের কর্মকর্তা,

সাবেক ফুটবলার, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্বরা টিকিট গ্রহণ করছেন৷ বাফুফে ছাড়া সরাসরি অনলাইন ও অন্য দেশ থেকেও অনেকে বিশ্বকাপের টিকিট সংগ্রহ করেছেন।

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম, সাবেক জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সুমন সহ আরো অনেকে অনলাইন থেকে টিকিট সংগ্রহ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *