Breaking News

করাচিতে রেকর্ড করে তৃতীয় টি টুয়েন্টিতে পাকিস্তানকে হারালো ইংল্যান্ড

স্বাগতিক পাকিস্তানকে ৬৩ রানে হারিয়েছে সফরকারী ইংল্যান্ড। এতে ৭ ম্যাচ সিরিজের তৃতীয় টি টুয়েন্টিতে ২-১ ব্যবধানের এগিয়ে গেল ইংল্যান্ড। ৩৫ বলে ৮১ রানে অপরাজিত থেকে প্লেয়ার অব দ্যা ম্যান নির্বাচিত হন হ্যারি ব্রুক।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) করাচিতে টস হেরে ব্যাট করতে নামে ইংল্যান্ড। ৩ উইকেট হারিয়ে পাকিস্তানকে ২২২ রানের টার্গেট দেয় ইংল্যান্ড। ওপেনিং করতে নেমে তেমন সুবিধা করতে পারেননি ফিল সল্ট ও উইল জ্যাকস।

১৩ বলে ১৮ রান করেন তারা। ৬ বলে ৮ রান করে ফিরে যান ফিল সল্ট। এরপর ডেভিড মিলানকে নিয়ে ২৫ বলে ৪৩ রানের জুটি গড়েন উইল জ্যাকস। দলীয় ৬১ রানের মাথায় ১৫ বলে ১৪ করে ফেরেন ডেভিড মিলান।

বেন ডাকেটকে সঙ্গে নিয়ে ১৩ বলে ২১ রানের জুটি গড়েন উইল জ্যাকস। ইংল্যান্ডের ৮২ রানের মাথায় ২২ বলে ৪০ রান করে উইল জ্যাকস ফিরে যান। এরপর হ্যারি ব্রুকের সঙ্গে ৬৯ বলে ১৩৯ রানের জুটি গড়েন বেন ডাকেট।

শেষ পর্যন্ত বেন ডাকেট ৪২ বলে ৭০ ও ৩৫ বলে ৮১ রানে অপরাজিত থাকেন হ্যারি ব্রুক। ইংল্যান্ডের দেয়া ২২২ রানের টার্গেট তাড়া করতে নেমেই হোঁচট খায় পাকিস্তান।

শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৫৮ রান তোলে পাকিস্তান। এর আগে গত ২০ সেপ্টেম্বর প্রথম টি টুয়েন্টিতে ৪ বল হাতে রেখেই পাকিস্তানকে ৬ উইকেটে হারায় ইংল্যান্ড।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) করাচিতে দ্বিতীয় টি টুয়েন্টিতে ইংল্যান্ডকে ১০ উইকেটে হারায় পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *