Breaking News

এমন পূর্ণ শক্তির দল নিয়েও এশিয়া কাপ জিততে পারবে না ভারত!

এশিয়া কাপের সেরা চারের লড়াইয়ে ভারত হেরে গেছে পাকিস্তানের কাছে। আজ মঙ্গলবার তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এই ম্যাচ হারলেই টুর্নামেন্ট থেকে ভারতের বিদায় প্রায় নিশ্চিত হয়ে যাবে।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই ভারতের টেস্ট স্পেশালিস্ট খ্যাত চেতেশ্বর পূজারা দাবি করলেন, এই দল নিয়ে এশিয়া কাপ জিততে পারবে না ভারত। কারণ দলটিতে কোনো ভারসাম্য নেই।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে পূজারা বলেন, ‘এই দলের ভারসাম্য ঠিক নেই। এই দল নিয়ে এশিয়া কাপের শিরোপা জেতা কঠিন। আমার মনে হয়, আরও এক জন অল-রাউন্ডারকে দলে নিতে হবে।

অক্ষর প্যাটেল বড় ভূমিকা রাখতে পারবে। হার্দিক পান্ডিয়া ভালো অল-রাউন্ডার। কিন্তু প্রতি ম্যাচে চার ওভার তাকে দিয়ে করানো যাবে না। সেক্ষেত্রে আরও একজন বোলার প্রয়োজন হবে এবং সেই বোলার হলো অক্ষর। ‘

পেসার আবেশ খানকেও দলে ফেরানোর পরামর্শ দিয়েছেন পুজারা। জ্বর হওয়ায় পাকিস্তানের বিরুদ্ধে খেলতে পারেননি আবেশ। পুজারা বলেন, ‘আবেশ সুস্থ থাকলে তাকে দলে নেওয়া উচিত।

শ্রীলঙ্কার বিপক্ষে সে বড় ভূমিকা রাখতে পারবে। আবেশের গতি আছে। ভালো বাউন্সার দিতে পারে। যা উপমহাদেশের ক্রিকেটারদের জন্য সমস্যার। দীনেশ কার্তিক ভালো ফিনিশার।

কিন্তু পন্থকে যখন পাকিস্তানের বিপক্ষে খেলানো হয়েছে, তখন আমার মনে হয় পরের ম্যাচেও তাকে খেলানো উচিত। নইলে আগের ম্যাচে হঠাৎ করে তাকে নেওয়ার কোনো প্রয়োজন ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *