Breaking News

ওয়ানডে সিরিজে জয় নিয়ে আশাবাদী তামিম

ওয়ানডে সিরিজে জয় নিয়ে আশাবাদী তামিম তিনি মনে করেন এই ফর্মেটে ঘুরে দারাবে বাংলাদেশ। টেস্টের পর টি-২০ সিরিজেও কোনো প্রতিদ্বন্দ্বিতা গড়তে পারেনি বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজ সফরে এখন টাইগারদের শুধু বাকি ওয়ানডে সিরিজ। যা শুরু আগামীকাল রবিবার।

এই ফরম্যাটে টাইগারদের অধিনায়ক তামিম ইকবাল। তিনি মনে করিয়ে দিলেন, বাকি দুই ফরম্যাটে দল খারাপ করলেও ওয়ানডেতে তারা ভালো। ওয়ানডে সিরিজে দলের ভালো করা নিয়েও বেশ আশাবাদী তামিম।

তিনি বলেছেন, ‘আমার কাছে মনে হয় একটা সিরিজে যখন ম্যাচ জিতছেন না, এটা সবসময় কঠিন। সঙ্গে এটাও মনে রাখতে হবে এই ফরম্যাটটা আমাদের গর্ব করার মতো, আমরা ভালো দল।

এখানে কোনো সন্দেহ নাই। যদিও যতই ভালো খেলি না কেন, ওই দিনটাতে সব বক্স পূরণ করতে হবে। এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। এখন পর্যন্ত আমরা হয়তো ভালো ক্রিকেট খেলতে পারি নাই, টেস্ট বলেন বা টি-টোয়েন্টি।

আমি আশা করি ওয়ানডেতে আমরা ভালো করব। ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ বরাবরই ভালো। বিষয়টি মনে করিয়ে দিয়ে তামিম বলেন, ‘এটা মনে রাখতে হবে এই সংস্করণ নিয়ে আমরা গর্বিত, এই সংস্করণে আমরা খুব ভালো দল।

তবে যতই ভালো খেলি না কেন নির্দিষ্ট দিনে ঠিক কাজটা করতে পারাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশা করি ১০ জুলাই আমরা ওয়ানডে সিরিজে ভালো শুরু করব।

এই একটা সংস্করণে আমরা খুব স্বস্তিতে থাকি। হার কখনোই কাম্য নয়। আমরা সবাই চাই সিরিজটা ভালোভাবে শেষ করতে। সবাই ভালো করতে চাই।

এখানে আমার ব্যক্তিগতভাবে কাউকে অনুপ্রাণিত করার দরকার হবে না, কারণ তারা সবাই দেশের জন্য খেলছে। আমাদের সেরাটাই খেলতে হবে। তাহলেই কেবল ম্যাচ জেতা সম্ভব হবে বলে মনে করেন তামিম ইকবাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *