Breaking News

টাকার অভাবে মমিনুলদের সিরিজ বাতিল করল আফগানিস্তান

জাতীয় দলের বাইরে যেসব প্রতিভাবান ক্রিকেটার থাকেন তাদের নিয়েই তৈরী এই বাংলাদেশ ‘এ’ দল। বর্তমানে ‘এ’ দলের খেলার ব্যস্ততা না থাকলেও ক্রিকেটাররা প্রস্তুতি শুরু করেছিলেন

আগামী মাসে দুবাইতে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজকে সামনে রেখে। এ কারণেই মুমিনুল হক-এনামুল হক বিজয়দের দেখা গেছে মাঠে। তবে আজ রোববার জানা গেল, মাঠে গড়াচ্ছে না এ সিরিজ।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশান্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। জালাল ইউনুস বলেন, ‘আফগানিস্তান ক্রিকেট বোর্ডের এই মুহূর্তে একটু আর্থিক সমস্যা।

তাদের ফান্ডে টাকা না থাকায় এ সিরিজটি স্থগিত করা হয়েছে। তবে আশা রয়েছে আগামীতে অন্য কোনো এক সময়ে সিরিজটি অনুষ্ঠিত হবে। যখন নতুন সূচি পাবো তখন জানিয়ে দেয়া হবে।

এর আগে গেল মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে চারদিনের ম্যাচ ও ওয়ানডে ম্যাচ খেলে এসেছিল বাংলাদেশ ‘এ’ দল। এবারের সফরেও মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, এনামুল হক বিজয়দের দুবাইতে যাওয়ার কথা ছিল।

শোনা যাচ্ছিল সেখানে তামিম ইকবালের খেলার ও সম্ভাবনা ছিল। আপাতত জাতীয় লিগেই লক্ষ্য থাকবে ‘এ’ ক্রিকেটারদের। ‘এ’ দলের খেলা না থাকায় দেশে ফেরার প্রয়োজন হচ্ছে না

হেড কোচ রাসেল ডমিঙ্গোর। তবে নভেম্বরে ভারত সফরের আগে দলের সঙ্গে যোগ দেবেন এই আফ্রিকান কোচ এমনটিই অনেকটা নিশ্চিত। কিন্তু এটি বাতিল হওয়ায় ১০ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগেই (এনসিএল) মনোযোগ দিতে হবে মমিনুল, সাদমান, সাইফ, নাঈম ইসলাম, মোহাম্মদ মিঠুনদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *