Breaking News

ইন্টার মায়ামির সঙ্গে চুক্তি সম্পন্নের পর যা বললেন ‘মেসি’

লিওনেল মেসিকে নতুন পরিচয়ে পরিচয় করিয়ে দিতে প্রস্তুত হচ্ছে এমএলএস ক্লাব ইন্টার মায়ামি। সোমবার বাংলাদেশ সময় ভোর চারটায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে সমর্থকদের সামনে হাজির করা হবে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকাকে।

সে আয়োজনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থার সঙ্গে বাড়ানো হয়েছে আসন সংখ্যাও। তার আগে মায়ামিতে যোগ দিতে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন বিশ্বকাপজয়ী এ অধিনায়ক। শনিবার (১৫ জুলাই) স্থানীয় সময় মধ্যরাতে মেসির সঙ্গে চুক্তি

সম্পন্ন করে ক্লাবটি। দুই বছরের জন্য সেখানে যোগ দিয়েছেন ৩৬ বছর বয়সী তারকা। ২০২৫ সাল পর্যন্ত দলটিতে থাকবেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার। তবে চাইলেই দুই পক্ষের সম্মতিক্রমে ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে

থাকতে পারবেন তিনি। এদিকে নতুন একটি মহাদেশে নতুন একটি ঠিকানায় নাম লিখিয়ে ভীষণ রোমাঞ্চিত মেসি। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ড জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএলএস) ক্লাবটিকে সাহায্য করতে মুখিয়ে আছেন তিনি।

পূর্ব ঘোষণা অনুসারে চুক্তি হওয়ার পর মেসি বলেন, যুক্তরাষ্ট্রে ও ইন্টার মায়ামির হয়ে আমার ক্যারিয়ারের নতুন এই ধাপ শুরু করা নিয়ে আমি ভীষণ রোমাঞ্চিত। এটা চমৎকার একটি সুযোগ এবং আমরা এই ক্লাবের সুন্দর প্রকল্পটি গড়ে তোলার কাজ চালিয়ে যাব।

সাতবারের ব্যালন ডি’অরজয়ী বলেন, এখন ব্যাপারটা হলো আমাদের লক্ষ্যগুলো অর্জনের জন্য একসঙ্গে কাজ করা। আর এখানে আমার নতুন ঠিকানাকে সহায়তা করতে আমি ভীষণ আগ্রহী।

এদিকে মেসির আগমনে আনন্দের জোয়ারে ভাসছেন এমএলএসের কমিশনার ডন গারবার। তিনি বলেন, আমরা অত্যন্ত আনন্দিত যে বিশ্বের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় ইন্টার মায়ামি ও মেজর লিগ সকারকে বেছে নিয়েছেন।

আর তার সিদ্ধান্তটি উত্তর আমেরিকাতে আমাদের লিগ ও এই খেলাটির পেছনে যে প্রেরণা ও তেজ আছে সেটার প্রমাণ। উল্লেখ্য, নতুন ক্লাবে মেসি সতীর্থ হিসেবে পাচ্ছেন বার্সেলোনার সাবেক সতীর্থ জর্দি আলবা ও সার্জিও বুস্কেটসকে।

এই দুই স্প্যানিশ তারকার সঙ্গে বার্সেলোনায় ২০১২ থেকে ২০২১ সাল পর্যন্ত খেলেছেন তিনি। তাদের সঙ্গে চলতি সপ্তাহের শেষদিকে চুক্তি করবে মায়ামি। সবকিছু ঠিক থাকলে মায়ামির জার্সিতে মেসি

প্রথমবারের মতো মাঠে নামতে পারেন আগামী শুক্রবার (২১ জুলাই)। সেদিন লিগস কাপের ম্যাচে মেক্সিকোর লিগা এমএক্সের দল ক্রুজ আজুলকে মোকাবিলা করবে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *