Breaking News

আশরাফুলের পর এবার তামিমও পেলেন দুবাই সরকারের গোল্ডেন ভিসা

আশরাফুলের পর এবার তামিমও পেলেন দুবাই সরকারের গোল্ডেন ভিসা। দুবাই সরকারের গোল্ডেন ভিসা পেয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সামাজিক মাধ্যমে এক ভিডিও বার্তায় এই ভিসা পাওয়ার খবর নিজেই জানিয়েছেন দেশসেরা এই ওপেনার।

বাংলাদেশের জিম্বাবুয়ে সফর শেষে দলের সঙ্গে দেশে ফেরেননি তামিম।  ব্যক্তিগত কাজে হারারে থেকে উড়াল দিয়েছিলেন সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। সেখানেই স্থানীয় এক শিল্পপতির মাধ্যমে গোল্ডেন ভিসা হাতে পান তামিম।

সামাজিক মাধ্যমে গোল্ডেন ভিসা হাতে পাওয়ার পর সেটি দেখিয়ে ভিডিও বার্তায় তামিম বলেন আমি সম্প্রতি গোল্ডেন ভিসা পেয়েছি। খুবই অল্প সময়ে যথাযথ উপায়ে এই (গোল্ডেন ভিসার) প্রক্রিয়া সম্পন্ন করতে পেরেছি।

সামাজিক যোগাযোগমাধ্যমের ছবিতে দেখা গেছে, সপরিবারে এখন আমিরাতে সময় কাটাচ্ছেন তামিম। সংযুক্ত আরব আমিরাত সরকার বিভিন্ন দেশের সামাজিক এবং অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের গোল্ডেন ভিসা প্রদান করে।

দশ বছর মেয়াদী এই ভিসার মাধ্যমে নির্ঝঞ্ঝাটভাবে আমিরাতে ভ্রমণ করতে পারেন ধারকরা। এর আগে বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও সংযুক্ত আরব আমিরাতের দশ বছর মেয়াদী গোল্ডেন ভিসা পেয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *