Breaking News

আর তিন ম্যাচ বাকি বিশ্বকাপ জিততে: নেইমার

কাতার বিশ্বকাপে ফেভারিট হিসেবে অংশ নেওয়া ব্রাজিল আরও একবার নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল। রাউন্ড অব সিক্সটিনে দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোল ব্যবধানে উড়িয়ে সেরা আটে জায়গা করে নিলেন তিতের শিষ্যরা।

ফলে সেমিফাইনালে উঠার লড়াইয়ে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই সার্বিয়ার রক্ষণ কাঁপিয়ে দিয়েছিলেন নেইমাররা।

তবে সেই ম্যাচে বিপত্তি বাধে নেইমারের ইনজুরি। পরবর্তী দুই ম্যাচে তাই বেশ বেগ পোহাতে হয়েছিল সেলেকাওদের। শেষ ষোলোর ম্যাচে নেইমার ফিরতেই যেন স্বরুপে ফিরলো ব্রাজিল।

সাম্বা ছন্দে সমর্থকদের মুগ্ধ করলো ব্রাজিলের মাঠের তারকারা। টানা অষ্টমবারের মতো বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল সেলেকাওরা। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উচ্ছ্বসিত নেইমার বলেন, ‘আরও এগিয়ে যাওয়ার সময় হয়েছে।

আমরা অবশ্য শিরোপাজয়ের স্বপ্ন দেখি। কিন্তু আমাদের স্টেপ বাই স্টেপ এগোতে হবে। এটা আমাদের চতুর্থ ম্যাচ ছিল। বিশ্বকাপ জেতার জন্য আরও তিন ম্যাচ বাকি। এসময় তিনি ইনজুরির রাতের কথা তুলে ধরতে ভুলেননি।

নেইমার বলেন, ‘আমি খুব ভয় পেয়েছিলাম। আমি খুব ভালো একটা মৌসুম কাটাচ্ছিলাম। ভালো ফর্মে ছিলাম। আমি সেই রাতে অনেক কেঁদেছিলাম আমার পরিবার জানে।

তবে এখন ঠিক হয়েছে। পরেরদিন চিকিৎসকের সঙ্গে সকাল ১১টা পর্যন্ত চিকিৎসা চালিয়ে যাওয়া, বাকি দিনগুলোতে ৫-৬টা পর্যন্ত থেকে কষ্ট করা কাজে দিয়েছে। সবশেষে আমরা যেন মুকুট পরতে পারি, ভালো কিছু যেন হয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *