Breaking News

আর্জেন্টিনার খেলুয়ারদের আচরণ নিয়ে মন্তব্য করা ইব্রাহিমোভিচকে কড়া জবাব আগুয়েরার

২০২২ ফিফা বিশ্বকাপ ফাইনালে অবিস্মরণীয় জয়ের পর ফ্রান্সের খেলোয়াড়দের তীব্র কটাক্ষ করেন আর্জেন্টিনার ফুটবলাররা। এ নিয়ে নিয়মিত সমালোচনার শিকার হচ্ছেন লিওনেল মেসিরা।  বিশ্বকাপজয়ী আর্জেন্টিনাকে নিয়ে

এরপর সমালোচনা করেন ইব্রাহিমোভিচ। সুইডিশ তারকার সমালোচনার কড়া জবাব দিলেন আর্জেন্টিনার সাবেক স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। কাতারে শ্বাসরুদ্ধকর ফাইনালে পেনাল্টি শুটআউটে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জেতে আর্জেন্টিনা।

এ নিয়ে দীর্ঘ ৩৬ বছর পর সোনালি ট্রফি জয়ের স্বাদ পায় তারা। পরে ড্রেসিংরুমে উদযাপনের সময় ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পেকে কটাক্ষ করেন মেসিরা।

সেই সারির প্রথমে ছিলেন আলবিসেলেস্তে গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এরই প্রেক্ষিতে ইব্রাহিমোভিচ বলেছিলেন, মেসি ইতিহাসের সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত। তাকে নিয়ে কোনো কথা নেই।

মূলত তার দলের অন্যান্য খেলোয়াড়দের ধিক্কার জানানো হচ্ছে। মেসি সবসময় স্মরণীয় হয়ে থাকবেন। তবে বিশ্বকাপজয়ী এই দলের অন্যরা সম্মান পাবেন না। কারণ, তারা প্রতিপক্ষের সঙ্গে খুবই খারাপ আচরণ করেছে।

মেসি ছাড়া তাদের আর কোনো শিরোপা জয়ের সম্ভাবনাও নেই। ইব্রাহিমোভিচের সেই সমালোচনার তীব্র জবাব দিয়েছেন আগুয়েরো। আর্জেন্টিনাকে নিয়ে না ভেবে নিজের দেশকে নিয়ে ভাবতে

বলেছেন ম্যানচেস্টার সিটি কিংবদন্তি। সুইডিশ তারকার তীব্র সমালোচনা করে আগুয়েরো বলেন, ‘আমার মনে হয়, এটা বলা খুবই কঠিন যে আর্জেন্টিনা আর বিশ্বকাপ জিতবে না।

আর্জেন্টিনাকে নিয়ে দুশ্চিন্তার আগে, তোমার উচিত নিজের দেশ নিয়ে চিন্তা করা। পাশাপাশি তোমার দেশের ফুটবলারদের নিয়ে চিন্তা করা। যারা কিনা শেষ বিশ্বকাপটিতে অংশ নিতেও পারেনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *