Breaking News

আরব আমিরাতের বিপক্ষে প্রথম টি-২০’তে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ: দেখুন একাদশ

দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এশিয়া কাপের চরম ব্যর্থতার পর বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে

দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করেছে বাংলাদেশ। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে শক্তিতে অনেক পিছিয়ে থাকা আরব আমিরাত।

টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরামের অধীনে দুবাইয়ে চলছে টাইগারদের এক সপ্তাহের ক্যাম্প। আরব আমিরাতের বিপক্ষে ম্যাচদুটি প্রস্তুতিমূলক হওয়ার কথা ছিল।

পরে সেগুলো আন্তর্জাতিক ম্যাচে রূপ নেয়। সিপিএলে খেলার কারণে এই সিরিজে নেই অধিনায়ক সাকিব আল হাসান। তার জায়গায় নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান।

যিনি সর্বশেষ জিম্বাবুয়ে সিরিজেও দুটি ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছেন। চলতি বছর এখন পর্যন্ত ১০টি ম্যাচ খেলে বাংলাদেশ জিতেছে মাত্র ২টিতে। একটি পরিত্যক্ত হয়েছে।

সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজও হেরেছে জিম্বাবুয়ের কাছে। এশিয়া কাপের গ্রুপ পর্বে দুটি ম্যাচে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের কাছে স্রেফ উড়ে গেছে বাংলাদেশ।

এবারের দলটিতে কোনো সিনিয়র ক্রিকেটার নেই। সাকিব সিপিএলে, তামিম-মুশফিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন আর মাহমুদউল্লাহ বাদ পড়েছেন। তরুণদের নিয়ে গড়া দল কেমন পারফর্ম করে সেটাই দেখার।

বাংলাদেশ একাদশ: নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরি ও শরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *