Breaking News

আমেরিকার সবচেয়ে দামি খেলোয়াড় হতে যাচ্ছেন ‘মেসি’

সময় যত গড়াচ্ছে প্যারিসে লিওনেল মেসির ভবিষ্যত নিয়ে ততই অনিশ্চয়তা বাড়ছে। কাতার বিশ্বকাপের পর থেকেই শোনা যাচ্ছিল, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নে মেসির সবুজ সংকেত পাওয়া গেছে।

দুই পক্ষ মৌখিক সম্মতিতেও পৌঁছে গেছে বলে খবর। অপেক্ষা ছিল কেবল আনুষ্ঠানিক ঘোষণা বা চুক্তি সইয়ের। কিন্তু এরই মধ্যে খবর, পিএসজির সামগ্রিক ভবিষ্যৎ পরিকল্পনা নাকি পছন্দ নয় মেসির।

সবকিছু মিলিয়েই তিনি হয়তো পিএসজি ছাড়তে চলেছেন। চলতি বছর জুনে মেসির সঙ্গে পিএসজির দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হতে যাচ্ছে। এদিকে, সম্ভাব্য গন্তব্য হিসেবে যুক্তরাষ্ট্রের মেজর

সকার লিগের দল ইন্টার মিয়ামির নাম শোনা যাচ্ছে জোরেশোরে। ডেভিড বেকহামের মালিকানাধীন মিয়ামি মেসিকে তাঁর আর্থিক চাহিদার পুরোটাই মেটাতে পারবে বলে আশ্বাস দিয়েছে বলেও খবর বেরিয়েছিল।

এদিকে, মেসি ইন্টার মিয়ামিতে গেলে সেটা হবে ‘আমেরিকার খেলার জগতে’র সবচেয়ে বড় চুক্তি। ক্লাবটির ম্যানেজার ফিল নেভিল এমনটাই বলছেন। আর্জেন্টাইন তারকার সকার লিগে খেলার সম্ভাবনার নিয়ে মিয়ামির বস বলেন,‘

আমি মনে করি বিষয়টা ইন্টার মিয়ামির চেয়ে বড়। মেজর সকার লিগের জন্য এটা অনেক বড় এবং সেটা এখানেই হচ্ছে। আমি মনে করছি এটা আমেরিকার খেলার জগতেরই সবচেয়ে বড় চুক্তি হতে চলেছে।

নেভিল মনে করছেন, ‘নিরাপত্তা হয়তো আরও কঠোর হবে। খেলোয়াড়রা স্টেডিয়ামে আজকে যেভাবে হাঁটছে, তখন সেটা হয়তো ভিন্ন হবে। আমাদের ভ্রমণ এবং যে হোটেলগুলোতে আমরা অবস্থান করছি, তা হয়তো ভিন্নরকম হবে।

সত্যিই আমরা যেভাবে উচ্চাকাঙ্ক্ষী, যে কোনোভাবে সেটা হোক। বিষয়টি চমৎকার, কিন্তু এটা অনেক বড় চ্যালেঞ্জ হবে।’ এদিকে, সাবেক ক্লাব বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না বিশ্লেষকরা।

এছাড়া বার্ষিক ৩০০ মিলিয়ন বেতনের চুক্তিতে সৌদি ক্লাব আল হিলালেও যেতে পারেন বলে গুঞ্জন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *