Breaking News

আমাকে নিয়ে আলোচনা গুরুত্বপূর্ণ নয়, ম্যাচ জিতেছি এটায় বড় : শান্ত

পারফর্ম করুন আর না-ই করুন, মাসের পর মাস ধরে মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার শীর্ষে থাকেন নাজমুল হোসেন শান্ত। সাম্প্রতিক সময়ে সামাজিক মাধ্যমে সবচেয়ে ট্রলের শিকার ক্রিকেটার হয়তো তিনিই।

যার ওপর আস্থা রেখে যাচ্ছে টিম ম্যানেজমেন্ট। তবে আগেও তিনি নানা সময়ে বলেছেন, সমালোচনাকে খুব একটা পাত্তা দেন না। এবার ১৫ বছর পর বিশ্বকাপের মূল পর্বে ম্যাচ জয়ের পর প্রায় একই কথা শোনা গেল শান্তর মুখে।

নেদারল্যান্ডসের বিপক্ষে আজকের ম্যাচে ইনিংস উদ্বোধন করতে নেমে ২০ বলে ২৫ রানের ইনিংস খেলেন শান্ত। আউট হয়েছেন বাজে শটে। ম্যাচের পর নিজের প্রসঙ্গে প্রশ্ন শুনতেও স্বাচ্ছন্দ্যবোধ করেননি শান্ত।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছেন, ‘আমার মনে হয়, আমাকে নিয়ে আলোচনা খুব একটা গুরুত্বপূর্ণ নয়। ম্যাচ আমরা জিতেছি, এটা বেশি গুরুত্বপূর্ণ। খুব ভালো একটি শুরু হয়েছে।

আশা করব, সামনের ম্যাচগুলোও আমরা এভাবে চেষ্টা করব ভালো খেলার। খারাপ সময়ে সবাইকে পাশে পেয়েছেন বলে জানান শান্ত, ‘টিম ম্যানেজমেন্ট থেকে সবাই ইতিবাচক ছিল।

অধিনায়কের যে জিনিসটা ছিল, আমরা সবাই একসঙ্গে ছিলাম এবং অধিনায়ক অনেক ইতিবাচক ছিলেন। বিশ্বাসটা তিনি দিয়েছেন আমাদের এবং সবারই বিশ্বাসটা ছিল, যে দলটা এখানে এসেছে, তাদের ভালো করা সম্ভব।

ওই বিশ্বাস নিয়েই আমরা মাঠে এসেছি। আমরা এই পুরো সফরে নেতিবাচক কিছু চিন্তাই করছি না। আজকে ভালো শুরু পেয়েছি টপ অর্ডারে, আশা করব সামনের ম্যাচেও এটা ধরে রাখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *