Breaking News

আইপিএলে তাসকিন প্রতি ম্যাচেই ৩ উইকেট পেতে পারেন: আকাশ চোপড়া

পাকিস্তানের কাছে হারের মধ্য দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ হয়েছে বাংলাদেশের। এবারের বিশ্বকাপে বাংলাদেশ যে দুটি ম্যাচ জিতেছে, সেই দুই ম্যাচেই সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন তাসকিন আহমেদ।

বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছেন এই পেসার। বাংলাদেশ বিদায় নেওয়া পরও তাই তাঁকে নিয়ে চলছে আলোচনা। ভারতের ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার আকাশ চোপড়ার মতে, আইপিএলে সুযোগ পেলে দারুণ করবেন তাসকিন।

নিজেদের ইউটিউব চ্যানেলে আকাশ বলেন, ‘তাসকিন দুর্দান্ত একজন বোলার, তার বলে পেস আছে। গত আইপিএলে লখনউ সুপার জায়ান্টস তাকে ডেকেছিল, তবে বিসিবি ছাড়পত্র দেয়নি।

এবার যদি ছাড়পত্র পায়, তাহলে ভয়ংকর বোলার হতে পারে তাসকিন। কারণ নতুন বলে উইকেটরক্ষক ও তাসকিনের মধ্যেই শুধু খেলা হয়! ব্যাপারটা এমন নয়, সে শুধু অস্ট্রেলিয়ার মাঠেই ভালো করেছে।

তাকে সব মাঠেই সম্মান দিতে হবে। আকাশ চোপড়া আরো বলেন, ‘ডেথ ওভারে তাসকিন খরুচে। তাকে যদি পাওয়ারপ্লেতে ২-৩ ওভার ও ১২-১৩ ওভারের দিকে বাকি ওভার করানো হয় তাহলে প্রতি ম্যাচে ৩ উইকেট পেতে পারে সে।

ডিসেম্বরে ছোট পরিসরে হবে আইপিএলের নিলামে। সেখানে ১০টি ফ্র্যাঞ্চাইজি মোট ৯৫ কোটি টাকা নিয়ে নামবে। অর্থাৎ খুব বেশি ক্রিকেটারের দিকে নজর দিতে পারবে না তারা।

নিজেদের দু-একটি দুর্বলতা ভরাট করার দিকে নজর দেবে দলগুলো। সে ক্ষেত্রে তাসকিন হতে পারেন ভালো বিকল্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *