Breaking News

আগামী বিশ্বকাপে আরোও ভালো করার প্রতিজ্ঞা করলেন ‘নাজমুল হোসেন শান্ত’

পরিসংখ্যানের দিক দিয়ে সফলতম টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ দল। এই প্রথমবার সুপার টুয়েলভে তারা দুটি ম্যাচ জিতেছে। সেই সঙ্গে আরো দুটি ক্লোজ ম্যাচ হেরে সেমিফাইনালে খেলার সুবর্ণ সুযোগ হারিয়েছে।

তার পরও দেশে ফিরে তৃপ্তির ঢেকুর তুললেন ওপেনার নাজমুল হোসেন শান্ত। এই বিশ্বকাপে পাওয়া আত্মবিশ্বাস কাজে লাগিয়ে আগামী বিশ্বকাপে ভালো করার আশাবাদও জানিয়েছেন তিনি।

পুরো টুর্নামেন্টে শান্ত দুটি আর লিটন দাস একটি ফিফটি করেছেন। বাংলাদেশের আর কেউ ব্যাট হাতে সেভাবে কিছুই করতে পারেননি। বিমানবন্দরে নেমে সংবাদমাধ্যমকে শান্ত বলেন, ‘আমার মনে হয় বোলিং বিভাগ খুব ভালো ছিল।

খুব ভালো করেছে প্রত্যেকটা ম্যাচ। আরেকটা জিনিস, আমরা দল হিসেবে ক্রিকেট খেলেছি। সবাই একসঙ্গে ছিলাম, একজনের খারাপ সময় সবাই পাশে ছিল।

আমার কাছে ব্যক্তিগতভাবে প্রথম বিশ্বকাপ হিসেবে আমি এই জিনিসটা অনুভব করেছি। ’ ভারতের বিপক্ষে ম্যাচের আগে অধিনায়ক সাকিব সরাসরি বলেছেন, তারা এবার বিশ্বকাপ জিততে যাননি।

এর আগে বিসিবি সভাপতিও বলেছিলেন, তাদের আসল লক্ষ্য ২০২৪ বিশ্বকাপ। বিষয়টি নিয়ে শান্ত বললেন, ‘এবার আমাদের আরো ভালো করার বড় সুযোগ ছিল।

এটাই মাথায় থাকবে যে সামনের বিশ্বকাপে এর থেকে ভালো যেন আমরা করতে পারি। আমাদের হাতে দুই বছর আছে। আমরা ওভাবে নিজেদের প্রস্তুত করব। ওভাবে যদি অনুশীলন করি, সামনের বিশ্বকাপে আরো ভালো ফল করা সম্ভব। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *