Breaking News

অভিষেক ম্যাচেই সেঞ্চুরি হাঁকানো জাকিরের প্রশংসায় বিসিবির প্রধান ‘পাপন’

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশ ইতিহাসের ১০১তম ক্রিকেটার হিসেবে অভিষেক হয়েছিল জাকির হাসানের। আর অভিষেক ম্যাচেই ব্যাট হাতে আলো ছড়িয়েছেন সিলেটের এই ক্রিকেটার।

চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে করেছেন অভিষেকেই টেস্ট সেঞ্চুরির রেকর্ড। আর এমন পারফর্মম্যান্সের পর অবশ্য জাকির হাসানের প্রশংসায় মাতলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

সোমবার (১৯ ডিসেম্বর) রাজধানীর গুলশানে একটি পার্কের উদ্বোধন অনুষ্ঠানে শেষে গণমাধ্যমের মুখোমুখি হন পাপন। সেখানে কথা বলার এক পর্যায়ে বাংলাদেশ দলের টেস্ট প্রসঙ্গ আসলে পাপন বলেন, ‘প্রথম টেস্ট নিয়ে আসলে আমার বলার কিছু নেই।

তবে যদি বলতেই হয় তাহলে আমি জাকির হাসানের কথা বলতে চাই। জাকিরের এটি ছিল প্রথম টেস্ট। জাতীয় দলের হয়ে প্রথম ম্যাচ। সেই প্রথম ম্যাচেই ভারতের মতো কঠিন শক্তিশালী একটি দলের সঙ্গে সে সেঞ্চুরি করলো,

এটি খুবই অসাধারণ ব্যাপার।’ভারতের মতো দলের বিপক্ষে ওপেনিং পজিশনে খেলাটা অনেক কঠিন ব্যাপার বলে মনে করেন পাপন। এমন পজিশনে নেমেও ভালো করেছে জাকির।

তবে একটা ম্যাচে সেঞ্চুরি করেছে বলে সামনে আরো ভালো করবে এমন নয় সেটাও মনে করিয়ে দিলেন এই বিসিবি প্রধান। পাপন যেমনটা বলছিলেন, ‘ভারত টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলে আসা দল।

সেই ভারতের সঙ্গে ওপেন পজিশনে খেলাটা অনেক কঠিন ব্যাপার। সেখানে সে ভালো করেছে। তবে একটা ম্যাচে সেঞ্চুরি করলেই যে, পরে আরও খুব ভালো করবে তা কিন্তু নয়। কিন্তু আমি আশাবাদী জাকির ভালো খেলবে, সে সম্ভাবনাময় ক্রিকেটার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *