Breaking News

বিশ্বকাপ জয়ী ইনস্টাগ্রাম পোষ্টে রেকর্ড গড়া ডিমটিও ভেঙে গেল মেসির চাপে!

যুক্তরাষ্ট্রের মিডিয়া ব্যক্তিত্ব কাইলি জেনারকে হারিয়ে ২০১৯ সালের ৪ জানুয়ারি ইনস্টাগ্রামে বিশ্ব রেকর্ড গড়েছিল একটি ডিম। “ওয়ার্ল্ড রেকর্ড অ্যাগ” নামের একটি পেজে পোস্ট দেওয়া ওই ছবিতে লাইক পড়েছিল ৫৬.১ মিলিয়ন (পাঁচ কোটি ৬১ লাখ)।

যা দীর্ঘদিন ধরে ইনস্টাগ্রামের সর্বাধিক লাইকপ্রাপ্ত ছবি ছিল। তবে বিশ্বকাপ জয়ের পর শিরোপা হাতে লিওনেল মেসির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। এরপর সেটিকে লুফে নেন ভক্তরা।

ডিমের বিরুদ্ধে রীতিমতো যুদ্ধ ঘোষণা করেন মেসিভক্তরা। লিওনেল মেসি তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট শেয়ার করার একদিনের মাথায় লাইক সংখ্যা ডিমের লাইক সংখ্যাকে ছাড়িয়ে যায়।

এখন পর্যন্ত ওই পোস্টে লাইক পড়েছে পাঁচ কোটি ৮৭ লাখ ৪৪ হাজারেরও বেশি। যা ইনস্টাগ্রামে নতুন রেকর্ড। এদিকে, অগণিত মেসি ভক্তরা ডিমের ওই ছবিকে হারিয়ে দিতে তাদের পূর্বের দেওয়া লাইক সরিয়ে নিচ্ছেন (ডিমের ছবি থেকে)।

একইসঙ্গে অন্যদেরকেও বলছেন ডিমের ছবি থেকে লাইক সরিয়ে নিতে। পাশাপাশি মেসির ছবিতে লাইক দেওয়ারও আহ্বান জানাচ্ছেন। ফলে ডিমের রেকর্ড সহজেই ভেঙ্গে যায়।

উল্লেখ্য, ডিমের ছবিটি ২০১৯ সালের ৪ জানুয়ারি ইনস্টাগ্রামে আপলোড দেওয়া হয়। তখন ছবির ক্যাপশনে লেখা হয়, “আসুন আমরা একসঙ্গে একটি বিশ্ব রেকর্ড গড়ি, ইনস্টাগ্রামে সর্বাধিক লাইক করা একটি পোস্ট তৈরি করি।

এরপরই ছবিটিই কাইলি জেনারের ১৮ মিলিয়ন লাইকের ইনস্টাগ্রাম পোস্টকে হারিয়ে দেয়। অন্যদিকে, বিশ্বকাপ শুরু আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

মুখোমুখি বসে দাবা খেলছেন দুই প্রতিদ্বন্দ্বী মেসি-রোনালদো। ওই ছবি ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন দুইজনই। রোনালদোর পোস্টে লাইক পড়েছিল ৪ কোটি ২১ লাখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *