Breaking News

হাথুরুসিংহে ভালো মানের কোচ এবং সৎ মানুষ: তাসকিন

আগের দিন চন্ডিকা হাথুরুসিংহেকে ‘খুব ভালো মানুষ’ অভিহিত করেছিলেন খালেদ মাহমুদ সুজন। ২৪ ঘণ্টা না যেতেই একই কথা উচ্চারিত হলো জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদের কণ্ঠে।

আজ বুধবার রাজধানীর একটি হোটেলে পণ্যের প্রচারণামূলক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তাসকিন বক্তব্য দিতে গিয়ে নতুন হেড কোচ হাথুরুসিংহের প্রশংসায় পঞ্চমুখ। হাথুরুকে সৎ মানুষ ও ভালো মানের কোচ বলে অভিহিত করে তাসকিন বলেন,

‘আমি রোমাঞ্চিত যে আমাদের সেই আগের হাথুরুসিংহে কোচ হয়ে আসছেন। তিনি যথেষ্ট ভালো মানের কোচ এবং সৎ মানুষ। নিশ্চিতভাবে তার সঙ্গে কাজের অভিজ্ঞতাটা ভালো হবে।

তাসকিন বোঝানোর চেষ্টা করেন, হাথুরু যখন কোচ ছিলেন, তখন তিনিসহ (তাসকিন) বেশ কজন তরুণ খেলোয়াড় ছিলেন। তারা সময়ের প্রবাহতায় পরিণত হয়েছেন এবং টিম বাংলাদেশও আগের চেয়ে এখন ভালো অবস্থায় আছে।

পেসারদের ওপর হাথুরুর ধারণা কেমন হতে পারে? এ প্রশ্নের জবাবে তাসকিন বলেন, ‘নিশ্চিতভাবেই তখনকার পেসারদের চেয়ে এখনকার পেসাররা ধারাবাহিক বেশি। এটাও একটা ইতিবাচক দিক।

মার্চেই ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে ইংল্যান্ডের বিপক্ষে। সিরিজটি সহজ হবে না মানলেও তাসকিনের আশা জয়ের। তাসকিনের কথা, ‘নিশ্চিতভাবেই সহজ হবে না। সব সংস্করণেই ওরা বড় দল, শক্তিশালী দল।

তবে বিশ্বাস আছে ঘরের মাটিতে আমরাও অন্যতম শক্তিশালী দল। লড়াই হবে ইনশাআল্লাহ এবং আমরা সেরাটাই দেবো। সবমিলিয়ে চিন্তা করলে ওরা আমাদের থেকে এগিয়ে। কিন্তু ঘরের মাটিতে যেহেতু খেলা, আশা তো করতেই পারি সিরিজ জয়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *