Breaking News

হিন্দি সিরিজে যেভাবে ধরা দিলেন বাংলাদেশের ক্রিকেটের অন্যতম নক্ষত্র ‘মাশরাফি’

ক্রিকেটের অন্যতম নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা, ইতিহাসের জনপ্রিয় ও অন্যতম এক নাম। বোলিং ও ব্যাটিংয়ের কারিশমার মাধ্যমে জয় করে নিয়েছেন অসংখ্য ক্রিকেটপ্রেমীর মন। দেশ পেরিয়ে বিশ্বজুড়ে খ্যাতি অর্জন করে নিয়েছেন এই খেলোয়াড়।

সেই ধারাবাহিকতায় এবার ভিন্নভাবে ওয়েব সিরিজে দেখা গেল মাশরাফিকে। বলিউডের বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘ফারজি’ গত ১০ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

এই সিরিজের মাধ্যমে ওটিটিতে অভিষেক করেছেন শহিদ কাপুর ও দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি। সিরিজের গল্পে দেখা যায়, শহিদ কাপুর চিত্রশিল্পী সানির চরিত্রে অভিনয় করেছেন।

সানি তার কাজের স্বীকৃতি না পেয়ে একসময় নকল নোট তৈরি করতে শুরু করেন। বিপরীতে দেশকে জাল টাকামুক্ত করার জন্য উঠে পড়ে লাগেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা মাইকেল।

এই মাইকেল চরিত্রে ধরা দিয়েছেন দক্ষিণী তারকা বিজয়। চিত্রনাট্য অনুযায়ী বিদেশে জাল টাকার নোট তৈরি করে বাংলাদেশের সীমান্ত দিয়ে ভারতে সেসব নোট পাচার হয়। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা মাইকেল জানতে পারেন,

জাল নোট তৈরির সঙ্গে জড়িত একটি চক্রের গুরুত্বপূর্ণ এক সদস্য বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত হয়ে ভারতে প্রবেশ করবেন। তাকে ধরার জন্য মন্ত্রীর সহায়তা চান মাইকেল।

কিন্তু এই কর্মকর্তা আগে নেপাল মিশনে ব্যর্থ হওয়ায় ভারতের বাইরে অপারেশনের অনুমতি দেয়া হয় না। এদিকে মাইকেল এ মিশন শুরুর করার জন্য উদগ্রীব। আনুষ্ঠানিকভাবে অনুমতি না পাওয়ায় ভারত সরকারের অন্য

দপ্তরে কর্মরত এক বন্ধুর সহায়তায় বাংলাদেশের ভেতরে অপারেশনের ছক আঁকেন। পরিকল্পনা অনুযায়ী টিম নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে যান তিনি। আর সেখানে তাদের জন্য অপেক্ষা করতে থাকেন বাংলাদেশের

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি দল। বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এই দলের প্রধান মাশরাফি। এটি বাংলাদেশের ক্রিকেটার মাশরাফি না। কেবলই একটি চরিত্রের নাম। পর্দায় থাকা একজন ব্যক্তির নেমপ্লেটে থাকা নাম মাশরাফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *