Breaking News

হজে যাবেন মুশফিক, খলবেন না ওয়েস্ট ইন্ডিজ সফরে

চলতি বছরের হজ অনুষ্ঠিত হবে আগামী ৭ থেকে ১২ জুলাই। তায় হজে যাবেন মুশফিক, খলবেন না ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট । আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকছেন না বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম।

পবিত্র হজ পালনের উদ্দেশ্যে এ সফর থেকে নিজের অনুপস্থিতির কথা এরই মধ্যে বিসিবিকে জানিয়েছেন তিনি। ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের।

শীর্ষস্থানীয় পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, সুজন বলেছেন, ‘হ্যাঁ ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিক থাকছে না। সে এবার হজে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মুশফিকও না থাকলেও ক্যারিবীয় সফরের টেস্ট সিরিজে বড় ধাক্কাই খাবে বাংলাদেশ। এরই মধ্যে ইনজুরির কারণে টেস্ট থেকে ছিটকে গেছেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাঈম হাসান।

এবার এ তালিকায় মুশফিকের নামও যোগ হলো। আগামী ৬ জুন এ সফরের উদ্দেশে বাংলাদেশ দলের ঢাকা ছাড়ার কথা রয়েছে। যেখানে দুই টেস্ট, তিন টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলবে টাইগাররা।

খসরা সূচি অনুযায়ী অ্যান্টিগায় প্রথম টেস্ট হবে ১৬ জুন থেকে। পরে সেইন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ২৪ জুন থেকে। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ যথাক্রমে ২, ৩ ও ৭ জুলাই। সবশেষে তিন ওয়ানডে হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *